Notunshokal.com
বিনোদন

দীপিকা ও আলিয়ার মতো জনপ্রিয় জুটি যে শোতে রয়েছে সেই শো জমবে না তা কখনও হয়

বিনোদন ডেস্ক: একজন রণবীর কাপুরের প্রাক্তন আর অন্যজন বর্তমান। দীপিকা পাড়ুকোন ও আলিয়া ভাট। এই দুই জনপ্রিয় ব্যক্তিত্বকে নিয়ে ‘কফি উইথ করণ’-এর সিজন ৬ শুরু করেছেন বলিউডের পরিচালক, প্রযোজক, সঞ্চালক করণ জোহর। আর দীপিকা ও আলিয়ার মতো জনপ্রিয় জুটি যে শোতে রয়েছে সেই শো জমবে না তা কখনও হয়?

তবে করণ জোহরের এই শোতে এসে আলিয়া কী করলেন জানেন? দীপিকার কাছে একটি বিশেষ কিছু ধার চেয়ে বসলেন। হ্যাঁ ঠিকই শুনছেন। শোয়ের র‍্যাপিড ফায়ার রাউন্ডে করণ আলিয়া ভাটকে প্রশ্ন করেন যদি তাকে দীপিকার কাছ থেকে কোনও কিছু ধার চাইতে বলা হয় তাহলে তিনি কী চাইবেন? উত্তরে আলিয়া কী বলেন জানেন? আলিয়ার কথায়, তিনি দীপিকার শরীরটাকে ধার চাইবেন, তার উচ্চতা, পা থেকে শুরু করে সবকিছু। আলিয়ার এই কথা থেকেই বেশ বোঝা গেল রণবীরের কাপুরের প্রাক্তন বান্ধবীর শরীরের গড়ন নিয়ে বেশ কৌতুহলী রণবীরের বর্তমান আলিয়া।

তবে এই শোয়ে এসে অবশ্য আলিয়া দীপিকাকে নিয়ে মজা করতেও ছাড়েননি। আলিয়া মজা করে বলেন, আলিয়ার কথায়, দীপিকা যখনই বিমানবন্দরে নামেন তখন পাপারাৎজিরা তার ছবি তুলবে জেনেই তিনি হাসতে হাসতে বিমানবন্দরে নামেন। আর তিনি নাকি এমনভাবেই নামেন যাতে তার চুল হাওয়ায় উড়তে থাকে। আর এসব কথা বলতে বলতে হাসিতে ফেতে পড়েন আলিয়া। দীপ্পি অবশ্য আলিয়ার এই দাবি মানতে নরাজ ছিলেন।

আরও পড়ুন

হ্যাপির প্রথম ছবি শেষ পর্যন্ত নিষিদ্ধ হলো

Syed Hasibul

হোটেলে ভারতীয় অভিনেত্রী পায়েল চক্রবর্তীর ঝুলন্ত লাশ, হত্যা নাকি আত্মহত্যা?

Adnan Opu

হেয়ার ট্রান্সপ্ল্যান্ট করে টাক ঢেকে সিনেমায় ফিরেছেন বলিউডের যেসব অভিনেতা

Syed Hasibul