খেলাধুলা

সব গুঞ্জন এক কথায় পরিস্কার করে দিলেন পাপন

স্পোর্টস ডেস্ক: তুষার ইমরান ঘরোয়া লিগে দুর্দান্ত পারফর্ম করে যাচ্ছেন দীর্ঘদিন ধরেই। তবে কোনো এক অজানা কারণে জাতীয় দলে মিলছে না তাঁর কোন সুযোগ। দেশের ক্রিকেট মহলেও তুষারের জাতীয় দলে অন্তর্ভুক্তি নিয়ে চলছে নানা গুঞ্জন। তবে সব গুঞ্জন এক কোথায় পরিস্কার করে দিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)সভাপতি নাজমুল হাসান পাপন।

গতকাল জিম্বাবুয়ের সঙ্গে ম্যাচ শেষে তুষারকে নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বিসিবি সভাপতি জানান, তুষার ইমরান টেস্ট স্কোয়াডের জন্য বিবেচনায় আছেন। তবে তাঁকে মূল একাদশে খেলানো হবে কিনা এ ব্যাপারে তিনি নিশ্চিত নন। পাপন বলেন, তুষার দীর্ঘদিন ধরে ঘরোয়া ম্যাচ গুলোতে চমৎকার ব্যাট করছে, তবে সে হয়তো বড়জোর দু’এক বছর খেলতে পারবে, সেদিক থেকে বিবেচনা করলে জায়গায় একই গতিতে পারফর্ম করা একজন তরুণ ক্রিকেটার জাতীয় দলে খেলার অগ্রাধিকার পাবে।

সাকিব-তামিম টেস্ট স্কোয়াডে না থাকায় তুষার স্কোয়াডে আসতে পারেন বলে জানান বিসিবি প্রধান। তবে সাকিব-তামিম যদি ইনজুরিতে না পড়তো তবে তুষারের এ সম্ভাবনাও থাকতো না। শেষ পর্যন্ত নিজের পারফরম্যান্সের মূল্যায়ন পাচ্ছেন তুষার এটাই তাঁর জন্য এক বড় পুরষ্কার।