Notunshokal.com
বিনোদন

ঢাকা লিট ফেস্টে এই বই এবং জীবনের নানা গল্প নিয়ে দুই ঘণ্টার একটি সেশনে অংশ নেবেন বলিউড অভিনেত্রী মনীষা কৈরালা

বিনোদন ডেস্ক:  শুরুর অপেক্ষায় দক্ষিণ এশিয়ার সবচেয়ে বড় সাহিত্য উৎসব ‘ঢাকা লিট ফেস্ট ২০১৮’। এরই মধ্যে আয়োজনের তারিখ চূড়ান্ত করা হয়েছে।  আগামী ৮ নভেম্বর বাংলা একাডেমিতে এ উৎসব শুরু হবে।

এবারের উৎসবে অংশ নিতে ঢাকায় আসবেন বলিউড অভিনেত্রী মনীষা কৈরালা। ক্যানসারের বিরুদ্ধে লড়াই করার গল্প শোনাবেন মনীষা। এই অভিনেত্রী তার জীবনের প্রথম গ্রন্থ ‘দ্য বুক অব আনটোল্ড স্টোরিজ’ প্রকাশের ঘোষণা দিয়েছেন।

ঢাকা লিট ফেস্টে এই বই এবং জীবনের নানা গল্প নিয়ে দুই ঘণ্টার একটি সেশনে অংশ নেবেন বলে জানা গেছে। এছাড়া উৎসবে আরও আসছেন পুলিৎজার জয়ী দুই সাহিত্যিক এডাম জনসন ও ট্রেড এডরস। ভারত থেকে আরও আসছেন বিখ্যাত লেখক শংকর এবং লেখক-অভিনেত্রী নন্দিতা দাস।

আগামী ৪ নভেম্বর সকালে ঢাকা লিট ফেস্ট ২০১৮-এর বিষয় নিয়ে একটি সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে বাংলা একাডেমিতে। সেখানেই আনুষ্ঠানিকভাবে এবারের আয়োজন নিয়ে বিস্তারিত জানানো হবে।

জানা গেছে, এবারও দেশ-বিদেশের দুই শতাধিক সাহিত্যিক, অভিনেতা, রাজনীতিক, গবেষক, সাংবাদিক, প্রকাশক, চিন্তাবিদ, ইতিহাসবিদ প্রায় ১০০টি সেশনে অংশ নেবেন। অংশগ্রহণকারীদের তালিকা কয়েক দিনের মধ্যেই ঢাকা লিট ফেস্টের ওয়েবসাইটে প্রকাশ করা হবে। আয়োজনের বড় অংশ জুড়ে থাকবে দেশের সাহিত্যিকদের অংশগ্রহণ।

আরও পড়ুন

হ্যাপির প্রথম ছবি শেষ পর্যন্ত নিষিদ্ধ হলো

Syed Hasibul

হোটেলে ভারতীয় অভিনেত্রী পায়েল চক্রবর্তীর ঝুলন্ত লাশ, হত্যা নাকি আত্মহত্যা?

Adnan Opu

হেয়ার ট্রান্সপ্ল্যান্ট করে টাক ঢেকে সিনেমায় ফিরেছেন বলিউডের যেসব অভিনেতা

Syed Hasibul