Notunshokal.com
খেলাধুলা

পরপর ৩ উইকেট হারিয়ে অল-আউটের পথে জিম্বাবুয়ে,দেখুন সর্বশেষ স্কোর

আগেই জানা ছিলো চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সন্ধ্যার পরে থাকবে শিশিরের উপস্থিতি, যে কারণে ম্যাচের দ্বিতীয়ভাগে বোলিং করা হবে কষ্টকর। এ ভাবনা থেকেই সিরিজের দ্বিতীয় ম্যাচে টসে জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ।

মিরপুরে সিরিজের প্রথম ম্যাচে টসে জিতে আগে ব্যাট করেছিল বাংলাদেশ। তবে এ ম্যাচে নিজেদের পরিকল্পনা থেকে সরে এসেছেন টাইগার দলপতি মাশরাফি বিন মর্তুজা। জিম্বাবুয়ে অধিনায়ক টসে ভুল ডাক দিলে জিতে যান মাশরাফি। তিনি সিদ্ধান্ত নেন আগে বোলিং করার। বাংলাদেশ একাদশে আজকেও কোনো পরিবর্তন নেই। কিন্তু জিম্বাবুয়ে একাদশে আছে এক পরিবর্তন। ক্রেইগ আরভিনের পরিবর্তে চিগুম্বরা একাদশে জায়গা পেয়েছেন।

ব্যাটিংয়ে নেমে এ প্রতিবেদন লেখা পর্যন্ত জিম্বাবুয়ের সংগ্রহ : ২৩৮/৭ (৪৯ ওভার)তিরিপানো ০,ও মাভুতা ৩ রান করে ব্যাট করছেন। মাসাকাদজা ১৪ রান করে সাইফুদ্দিনের বলে আউট হয়েছেন। জুহায়ো ২০ রান করে মিরাজের শিকার হয়েছেন। টেলর ৭৫ রান করে মাহমুদউল্লাহর বলে আউট হয়েছেন। ৭৬ বলে ৪৭ রান করে সাইফুদ্দিনের বলে মুশফিকের হাতে ক্যাচ আউট হলেন উইলিয়ামস। ৬১ বলে ৪৯ রান করে আউট মাশরাফির বলে মুশফিকের হাতে ক্যাচ আউট হলেন সিকান্দার রাজা। ২০ বলে ১৭ রান করে মোস্তাফিজের বলে মিরাজের হাতে ক্যাচ আউট হলেন মুর। ৯ বলে ৩ রান করে সাইফুদ্দিনের বলে নাজমুলের হাতে ক্যাচ আউট হলেন চিকম্বুরা।

বাংলাদেশ একাদশ: ইমরুল কায়েস, লিটন দাস, ফজলে মাহমুদ রাব্বি, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন

আরও পড়ুন

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul