বিনোদন

বর্তমান সময়ে বেশ আলোচিত ও জনপ্রিয় অভিনেত্রী পরীমণির জন্মদিন আজ

বিনোদন ডেস্ক: বর্তমান সময়ে বেশ আলোচিত ও জনপ্রিয় অভিনেত্রী পরীমণির জন্মদিন আজ। বিশেষ এই দিনটা গত কয়েক বছরের মতো এবারও কিছু সুবিধাবঞ্চিত মানুষের সঙ্গে কাটানোর অঙ্গীকার করেছিলেন নায়িকা। সেই কথা মতো রাজধানীর একটি শিশু কেন্দ্রের কিছু সুবিধাবঞ্চিত শিশুর সঙ্গে আনন্দ ভাগ করে নিলেন তিনি। বিশেষভাবে জন্মদিন পালন করছেন পরীমণি। 

জানা গেছে, জন্মদিনের আনন্দ ভাগ করতে আজ বুধবার সকালে মিরপুরের একটি শিশু কেন্দ্রে ছুটে যান পরীমণি। আসছে শীত মৌসুমকে মাথায় রেখে শিশুদের জন্য নিয়ে যান কম্বল। আর জন্মদিন বলে কথা- কেক থাকবে না, তা কি হয়। হয়নিও। যাওয়ার সময় শিশুদের জন্য কেক এবং খাবার নিয়ে যান নায়িকা। এছাড়া কিছু খেলনাও নিয়ে যান তিনি।

এদিকে, বরাবরের মতো আজ সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে জমকালো আয়োজনের প্রস্তুতি নিয়েছেন পরীমণি। সেখানে বন্ধু-বান্ধবের পাশাপাশি পরিবারের সদস্যরা উপস্থিত থাকবেন। তবে, এখানে একটু ভিন্নতা রাখছেন অভিনেত্রী। গত বছর জন্মদিনে আমন্ত্রিত অতিথিদের ড্রেসকোড হিসেবে অনুরোধ করা হয়েছিল নীল-সাদা রংয়ের পোশাকের ওপর। এ বছর তিনি অনুরোধ জানিয়েছেন ছেলেদের কালো এবং মেয়েদের সোনালি রংয়ের পোশাকের ওপর। এ ছাড়া নিজের জন্যও বিশেষ ড্রেস বানিয়েছেন বলেও জানান তিনি।