Notunshokal.com
খেলাধুলা

আমি রংপুর রাইডার্সের হয়ে খেলব। কারণ যেখানে গ্রেট অধিনায়ক মাশরাফি আছেন : ডি ভিলিয়ার্স

বাংলাদেশ প্রিমিয়ার লিগে প্লেয়ার্স ড্রফট অাগামীকাল। কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল রংপুরের যোগ দিয়েছেন ডি ভিলিয়ার্স। নিলামের আগে আজ শনিবার রাতে রংপুর রাইডার্স দলে ভিড়িয়েছে দক্ষিণ আফ্রিকার মারকুটে ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্সকে।

রাতে রংপুর রাইডার্স তাদের ভেরিফায়েড ফেসবুক পেজে ডি ভিলিয়ার্সের একটি ভিডিও আপলোড করে। সেখানে দক্ষিণ আফ্রিকার এই ব্যাটসম্যান রংপুরের হয়ে তার খেলার বিষয়টি নিশ্চিত করেন।

ডি ভিলিয়ার্স বলেন, ‘হ্যালো বাংলাদেশ। আমি দক্ষিণ আফ্রিকা থেকে এবি ডি ভিলিয়ার্স বলছি। আমি অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আমি ২০১৯ সালে বাংলাদেশে খেলতে আসছি এবং বাংলাদেশ প্রিমিয়ার লিগে খেলব। আমি রংপুর রাইডার্সের হয়ে খেলব।

যেখানে গ্রেট অধিনায়ক মাশরাফি আছেন। আছেন টি-টোয়েন্টি ক্রিকেটের কিংবদন্তি ক্রিস গেইল। আমি গেল কয়েক বছর ধরে বিশ্বের অন্যতম সেরা টুর্নামেন্ট বিপিএল দেখছি। এবার আমি বিপিএলে অংশ নিতে যাচ্ছি। আশা করছি শিগগিরই রংপুরের হয়ে দেখা হবে জয়ের লড়াইয়ে।’

বর্তমান চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স আগেই রেখে দিয়েছে তাদের আইকন মাশরাফি বিন মুর্তজা, ক্রিস গেইল, নাজমুল ইসলাম অপু ও মোহাম্মদ মিথুনকে। এবি ডি ভিলিয়ার্সকে দলে ভিড়িয়ে তারা তাদের স্কোয়াডকে আরো শক্তিশালী করল।

আরও পড়ুন

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul