খেলাধুলা

এইমাত্র পাওয়াঃ বিপিএলের ষষ্ঠ আসর শুরুর চূড়ান্ত তারিখ জানিয়ে দিলেন পাপন

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরের প্লেয়ার্স ড্রাফট হয়েগেল গতকাল। গতকাল রাজধানীর পাঁচতারকা হোটেল র‌্যাডিসন ব্লুতে নিলামে উঠে ছিল দেশি ১৮৬ ও বিদেশি ৩৬৫ ক্রিকেটার।

সাতটি দলের অংশগ্রহণে আগামী জানুয়ারির শুরুর দিকে মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসর। সাত দলের জন্য মোট সাতজন খেলোয়াড়কে আইকন করা হয়েছে।

এদিকে বিপিএলের এবারের আসর এক বার তারিখ বদলে ২০১৮ সালের নভেম্বর থেকে পিছিয়ে ২০১৯ সালের জানুয়ারিতে নিয়ে যাওয়া হয়েছে। আর চূড়ান্ত দিন ঠিক করা হয়েছে ৫ জানুয়ারি। এরপরও প্রশ্নটা থেকেই গেছে। বিপিএল কি নির্ধারিত সময়েই শুরু হবে নাকি নির্বাচনের জন্য আরেকবার পেছাবে?

এ ব্যাপারে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান জানিয়েছেন, বিপিএল পূর্ব ঘোষিত সময়েই শুরু হবে। গতকাল রোববার প্লেয়ার্স ড্রাফটে কথা বলতে গিয়ে বিসিবি সভাপতি বলেন, ‘আমরা যে সূচি ২০১৯ সালের ৫ জানুয়ারি ঠিক করেছি, সেটাই বহাল থাকবে।

তিনি আরও বলেন, আমরা নিশ্চিত নই যে নির্বাচন কবে হচ্ছে । তবে যখনই হোক, আমরা সেটা মানিয়ে নেবার চেষ্টা করবো। এবং সূচি অনুযায়ীই বিপিএল অনুষ্ঠিত হবে।

তাছাড়া বিপিএলের এবারের আসরে সব দলেই অনেক তারকা প্লেয়ার রয়েছে। এর জন্য আশা করা হচ্ছে আসন্ন বিপিএলে দারুন খেলা হবে। তাছাড়া সকল ফ্রেঞ্চাইজিরাই দল পেয়ে সন্তুষ্ট প্রকাশ করেছে।