Notunshokal.com
খেলাধুলা

প্লেয়ার ড্রাফট শেষে সবাইকে চমকে দিয়ে দলের অধিনায়ক হসাবে যার নাম ঘোষণা করলেন রাজশাহী কিংস

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসরে রাজশাহী কিংসের হয়ে খেলবেন সৌম্য সরকার। রোববার আসরের নিলামে প্রথম দফায় সৌম্যকে কিনে নিয়েছে ফ্র্যাঞ্চাইজিটি।

সর্বশেষ আসরে সৌম্য ছিলেন ‘আইকন’ ক্যাটাগরির ক্রিকেটার। কিন্তু বার্জে পারফরম্যান্সের জন্য ‘আইকন’ খেলোয়াড়ের মর্যাদা হারান সৌম্য। সেই বাজে সময়টা দ্রুতই পেছনে ফেলেছেন এই স্টাইলিশ ক্রিকেটার।

সৌম্য বিপিএলে কোন দলে খেলবেন সেটি নিয়ে তাই দর্শকদের আগ্রহ ছিল প্রবল। ফ্র্যাঞ্চাইজিগুলোও যে তাকে পেতে মরিয়া ছিল সেটি না বললেও চলছে। একারণেই প্রথম দফায়ই রাজশাহী দলে ভিড়িয়েছে তাকে।

রাজশাহী কিংসে সৌম্য সতীর্থ হিসেবে পাবেন মোস্তাফিজুর রহমান, মুমিনুল হক ও মেহেদী হাসান মিরাজকে। এই তিন ক্রিকেটারকে রিটেইন করেছিল ফ্র্যাঞ্চাইজিটি। এছাড়া নিলামে ফজলে রাব্বি, আরাফাত সানিকে ও আলাউদ্দিন বাবুকেও কিনেছে তারা।

তবে বিদেশীদের মধ্যে নেদারল্যান্ডসের রায়ান টেন ডেসকাট ও সেগুনে প্রশন্ন ছাড়া তেমন কোনো বড় তারকা নেই। আর এ কারণেই রাজশাহীর অধিনায়ক কে হবে এই নিয়ে বেধেছে চাপা গুঞ্জন।

তবে দলীয় সুত্রের খবর, দেশীয় কোনো ক্রিকেটারকেই দেওয়া হবে রাজশাহী কিংসের দায়িত্বভার। আর সেই তালিকার সবার উপরে আছে সৌম্য সরকারের নাম।

রাজশাহী কিংস : মুমিনুল হক, মেহেদি হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, জাকির হাসান, কায়েস আহমেদ, ক্রিস্টিয়ান জাঙ্কার, আলাউদ্দিন বাবু, আরাফাত সানি, ফজলে রাব্বি, সৌম্য সরকার, ইসুরু উদানা, লরি ইভেনস, মার্শাল আইয়ুব, কামরুল ইসলাম রাব্বি, রাহায় টেন ডেসকাট, সেকুগে প্রশন্ন, মোহাম্মদ সামি।

আরও পড়ুন

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul