Notunshokal.com
খেলাধুলা

সকাল ৯.৩০এ খেলা শুরুর কথা থাকলেও যেকারণে এখোনো খেলা শুরু হচ্ছেনা জেনেনিন

জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজে দুর্দান্তভাবে জয়ের পর এবার সময় হয়েছে টেস্ট সিরিজ জয়ের। জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট সিরিজ শুরু হতে এখনো অনেক দেরি।

৩ নভেম্বর প্রথমবারের মতো সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট খেলতে নামবে বাংলাদেশ দল। দুই ম্যাচের টেস্ট সিরিজের শেষ টি হবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

তবে এর আগে আজ বিসিবি একাদশের বিপক্ষে তিন দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে জিম্বাবুয়ে ক্রিকেট লাল। ম্যাচ টি শুধু হওয়ার কথা ছিল বাংলাদেশ সময় সকাল ৯ টা বাজে ৩০ মিনিটে। প্রস্তুতি ম্যাচ হওয়ার জন্য এই ম্যাচটি সরাসরি দেখা যাবে না কোন টিভি চ্যানেলে। তবে জিম্বাবুয়ের বিপক্ষে দুটি টেস্ট ম্যাচ দেখতে পাবেন বেসরকারি টিভি চ্যানেল জিটিভি এবং বিটিভিতে।

কিন্তু ব্রিস্টিএ কারণে খেলা এখনো মাঠে গড়ায় নি। বাংলা শিরোনামের এই রিপোর্ট লেখা পর্যন্ত সিলেটে প্রচুর পরিমানে বৃষ্টি হচ্ছে। খেলা শুরু হতে আরো দেরি হবে।

তিন দিনের প্রস্তুতি ম্যাচের বিসিবি একাদশ: ফজলে মাহমুদ রাব্বি, মিজানুর রহমান, নাজমুল হোসেন, জাকির হোসেন, মোসাদ্দেক হোসেন, আরিফুল হক, আফিফ হোসেন, নুরুল হাসান, ইবাদত হোসেন, আবু হায়দার, রুবেল হোসেন ও শাহাদাত।

জিম্বাবুয়ে টেস্ট স্কোয়াড: হ্যামিলটন মাসাকাদজা (অধিনায়ক), ব্রায়ান চারি, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন টেইলর, শন উইলিয়ামস, পিটার মুর, রেজিস চাকাভা, ডোনাল্ড তিরিপানো, কাইল জারভিস, ব্রান্ডন মাভুতা, রিচার্ড এনগারাভা, জন নায়ুম্বু, ওয়েলিংটন মাসাকাদজা, রায়ান বার্ল, টেন্ডাই সাতারা।

আরও পড়ুন

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul