Notunshokal.com
খেলাধুলা

তার উজ্জ্বল ভবিষ্যৎ আছে বলে যে টাইগারের এমন ভবিষ্যৎ বানী করলেন রোডস

গতকাল চটগ্রামে টেস্ট সিরিজের আগে একমাত্র প্রস্তুতি ম্যাচে সকালে বিসিবি একাদশের বিপক্ষে মাঠে নামার কথা ছিল জিম্বাবুয়ের। কিন্তু বৃষ্টির কারনে আপাতত বন্ধ আছে এই ম্যাচ। একটি বল তো মাঠে গড়ায়ইনি উলটো দিকে টসই হয়নি। আজ এখনো বৃষ্টি না থামায় ম্যাচের ভবিষ্যৎ কি হবে তা মাঠ পর্যবেক্ষণ করে জানাবেন ম্যাচ অফিশিয়ালরা।

কিন্তু জানা গেছে যেহেতু তিন দিনের ম্যাচ তাই এখনো সুযোগ আছে অনেক। এদিকে জিম্বাবুয়ের বিপক্ষে এই সিরিজ দিয়েই টেস্ট অভিষেক হবে সিলেট স্টেডিয়ামের। এ ম্যাচটি শুর হবে আগামী ৩ নভেম্বর সিলেটে। ১১ নভেম্বর ঢাকায় হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট।

এদিকে বাংলাদেশ টেস্ট দলে চমক হয়ে এসেছেন খালেদ আহমেদ তাছাড়া তার ব্যাপারে বেশ মুগ্ধ রোডস। খালেদের ব্যাপারে রোডস বলেন ও অনেক ভাল মানের খেলোয়াড়। রোডস আরও বলেন সবশেষ জাতীয় লিগে সে ১০ উইকেট পাওয়ায় খুব খুশি হয়েছি। ভালো উচ্চতা আছে। উইকেট টু উইকেট বোলিং করতে পারে।

তিনি বলেন তার উজ্জ্বল সম্ভাবনা আছে। সে খেলবে কি খেলবে না এখনো বলতে পারছি না। তবে তাঁর উজ্জ্বল ভবিষ্যৎ আছে। বিসিবির হাইপারফরম্যান্স দল বাংলাদেশ ‘এ’ দলে অনেক উন্নতি করেছে। টেস্ট দলে সুযোগ পাওয়াটা তাঁর জন্য অনেক বড় ব্যাপার।

আরও পড়ুন

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul