খেলাধুলা

দেশের শীর্ষস্থানীয় জনপ্রিয় ব্যান্ড ‘এলআরবি’ এখনও শোক সামলে উঠতে পারেনি

বিনোদন ডেস্ক : দেশের শীর্ষস্থানীয় জনপ্রিয় ব্যান্ড ‘এলআরবি’ এখনও শোক সামলে উঠতে পারেনি। তার আগেই আয়োজকদের অনুরোধে শোককে শক্তিতে পরিণত করে ৩১ অক্টোবর চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে পারফর্ম করবে ‘এলআরবি।’ এটা আইয়ুব বাচ্চুকে ছাড়া ‘এলআরবি’ প্রথম কনসার্ট।

প্রয়াত আইয়ুব বাচ্চু ‘গান বাংলা’র আয়োজনে রংপুরে ১৬ অক্টোবর তাঁর শেষ কনসার্ট ‘শেকড়ের সন্ধানে’ শোতে পারফর্ম করেছেন। এরপর এই সিরিজের আরো ৭টি কনসার্টে পারফর্ম করার কথা ছিল তাঁর। আইয়ুব বাচ্চু যে গান আর গিটারের সুর পৃথিবীতে রেখে গেছেন, সেগুলোকে বাঁচিয়ে রাখার জন্যই আয়োজকদের অনুরোধে ‘এলআরবি’র ৪ সদস্য স্বপন (বেইজ), শামিম (ম্যানেজার, সাউন্ড ইঞ্জিনিয়ার), মাসুদ (সেকেন্ড লাইন গিটার) এবং রোমেল (ড্রামস) এই সিরিজ কনসার্টগুলোতে পারফর্ম করবেন। কনসার্টে ‘চলো বদলে যাই’ এবং ‘উড়াল দিব আকাশে’ গান দুটি ট্রিবিউট হিসেবে বাজাবেন তারা।

১৮ অক্টোবর, বৃহস্পতিবার সকালে নিজ বাসায় অসুস্থ হয়ে পড়লে স্কয়ার হাসপাতালে নিয়ে আসা হয় আইয়ুব বাচ্চুকে। তখন তিনি অচেতন ছিলেন। ৯টা ৫৫ মিনিটে তাঁর মৃত্যু হয়। জনপ্রিয় ব্যান্ড এলআরবির দলনেতা আইয়ুব বাচ্চু ছিলেন একাধারে গায়ক, গিটারিস্ট, গীতিকার, সুরকার, সংগীত পরিচালক।