Notunshokal.com
খেলাধুলা

রংপুর রাইডার্স এর এবারের মৌসুমের জন্য সেরা একাদশ

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এ গতবারের চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স। ক্রিস গেইল, মাশরাফি বিন মর্তুজা, বেন্ডন ম্যাককালাম, লাথিস মালিঙ্গা, রুবেল হোসেন, নাজমুল ইসলাম অপু দের নিয়ে গত বছর দারুন খেলেছিল রংপুর রাইডার্স। এবারের মৌসুমে ও ফেভারিটদের মতে দল গড়েছে মাশরাফি বিন মুর্তজার দলটি।

ইতিমধ্যেই প্লেয়ার ড্রাফট থেকে নিজেদের দল গুছিয়ে নিয়েছে রংপুর রাইডার্স এর প্রধান কোচ টম মুডি। কেমন হতে পারে বিপিএলে রংপুর রাইডার্স এর একাদশ। আসুন জেনে নেই সম্ভাব্য একাদশ টি। গত মৌসুমের প্রতিটি দলের একাদশে খেলেছিলেন ৫ জন করে বিদেশি ক্রিকেটার।

তবে সেই নিয়ম পরিবর্তন করে বিপিএল এর ষষ্ঠ আসর থেকে প্রতিটি দলেই খেলবেন ৪ জন করে বিদেশি ক্রিকেটার। সেক্ষেত্রে রংপুর রাইডার্সে ওপেনিং জুটিতে দেখা যাবে দুই জন বিদেশি ক্রিকেটার। তারা হলেন ওয়েস্ট ইন্ডিজের বিধ্বংসী ব্যাটসম্যান ক্রিস গেইল এবং ইংল্যান্ডের আরেক বিধ্বংসী ব্যাটসম্যান আলেক্স হেলস।

ব্যাটিংয়ের তৃতীয় নম্বর দেখা যাবে আরো একজন বিদেশি ক্রিকেটার। আর তিনি হলেন এ সময়ের অন্যতম সেরা একজন ব্যাটসম্যান। তিনি হলেন দক্ষিণ আফ্রিকার বিধ্বংসী ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স। যদিও টুনামেন্টের ছয় থেকে সাতটি ম্যাচ খেলবেন বলে জানা গিয়েছে।

চতুর্থ নম্বরে দেখা যাবে বাংলাদেশের ব্যাটসম্যান উইকেটকিপার মোহাম্মদ মিঠুন। এরপরে দেখা যেতে পারে মেহেদী মারুফকে। অল রাউন্ডার ক্যাটাগরিতে রবি বোপারা এবং রাইলি রুশো মধ্য থেকে থাকবে যে কোন একজন। সাত নম্বরে থাকবেন বাংলাদেশের ওয়ানডে দলের অধিনায়ক এবং রংপুর রাইডার্স এর অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

৮ নম্বর পজিশনে থাকবেন অলরাউন্ডার ফরহাদ রেজা। শেষ তিন ক্রিকেটার সোহাগ গাজী, আবুল হাসান রাজু এবং নাজমুল ইসলাম অপু থাকবেন একাদশে।

রংপুর রাইডার্স এর সম্ভাব্য একাদশ : ক্রিস গেইল আলেক্স হেলস এবি ডি ভিলিয়ার্স মোহাম্মদ মিঠুন মেহেদি মারুফ রবি বোপারা/রাইলি রুশো, মাশরাফি বিন মুর্তজা,ফরহাদ রেজা সোহাগ গাজী আবুল হোসেন রাজু নাজমুল ইসলাম অপু

রংপুর রাইডার্স স্কোয়াড : মাশরাফি বিন মুর্তজা, নাজমুল ইসলাম অপু, মোহাম্মদ মিথুন ও ক্রিস গেইল, এবি ডি ভিলিয়ার্স, অ্যালেক্স হেলস, শফিউল ইসলাম, সোহাগ গাজী, ফরহাদ রেজা, মেহেদী মারুফ, নাহিদুল ইসলাম, নাদীফ চৌধুরী, আবুল হাসান রাজু, ফারদিন হোসেন অনি, রবি বোপারা, রাইলি রুশো, বেনি হাওয়েল ও ওসানে থমাস।

আরও পড়ুন

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul