Notunshokal.com
খেলাধুলা

আব্দুর রাজ্জাক যা বললেন বিপিএলে দল না পেয়ে

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলের ষষ্ঠ আসরে দল পাননি বাংলাদেশের অভিজ্ঞ আব্দুর রাজ্জাকসহ বেশ কিছু ক্রিকেটার। তাছাড়া ওয়ানডে ক্রিকেটে মাশরাফি বিন মুর্তজা এবং সাকিব আল হাসানের পর বাংলাদেশের তৃতীয় সেরা বোলার রাজ্জাক। তাছাড়া একটা সময়ে জাতীয় দলে অটোমেটিক চয়েজ ছিলেন তিনি।

তাছাড়া ঘরোয়া ক্রিকেটের প্রতিষ্ঠিত নাম রাজ্জাক। প্রথম শ্রেণির ক্রিকেটে ৫৪২ উইকেট নিয়ে সর্বোচ্চ চূড়ায় আছেন ৩৬ বছর বয়সী এই বাঁ-হাতি স্পিনার। তাছাড়া বিপিএলের গত পাঁচ আসরে দাপটের সঙ্গে পারফর্ম করে যাওয়া অভিজ্ঞ এই বোলার এবারের আসরে দল পাননি।

তিনি বলেন, আসলে এখানে আমি কারও দোষ দিতে চাই না। হয়ত আমারই কোনো সমস্যা আছে। তারা মনে করছে আমাকে দিয়ে হবে না। তবে আমি জানি না, আমাকে নিয়ে বোর্ডের কোনো পরিকল্পনা আছে কিনা। কেন দল পেলাম না, এসব নিয়ে মন্তব্য করা ঠিক হবে না।

তিনি আরও বলেন ক্রিকেট বোর্ড, ম্যানেজমেন্ট বা ফ্রাঞ্চাইজি মালিকরা হয়তো আমাদের প্রয়োজন মনে করেনি তাই নেয়নি। আমাকে তাদের দরকার হচ্ছে না, তাই নেয়নি। এখানে বাধ্যবাধকতার তো আসলে কিছু নেই।

তিনি বলেন আমি দল না পেলে, খেলতে না পারলে তো আমার কাছে অবশ্যই খারাপ লাগবে। আমি তো খেলতে চাই। দল না পাওয়ায় খারাপ তো লাগছেই। কেউ যদি না নেয়, সেহেতু বলারও তো কিছু থাকে না।

তিনি বলেন, আমি ভাই বলতে পারি না। মাত্রই তো নিলাম শেষ হলো, দল পাব না, আমি এটা চিন্তা করি নাই। কোনো দলে নেই, এখন আর কী চিন্তা করব। আমার পুরো ক্যারিয়ারে কখনও এমন হয়নি। আমি বুঝতে পারছি না, কী চিন্তা করা উচিত আর কী বলা উচিত। সবশেষ ৫টা বিপিএলে ছিলাম। অথচ এখন নেই।

আরও পড়ুন

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul