Notunshokal.com
খেলাধুলা

অবশেষে সেই নারী ক্রিকেটারের চিকিৎসার দায়িত্ব নিলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড

সাকিব অাল হাসান এবং মোস্তাফিজের পর জাতীয় নারী দলের সাবেক ক্রিকেটার অসুস্থ চামেলী খাতুনের চিকিৎসার সার্বিক দায়িত্ব নিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক, বিসিবি পরিচালক ও কোয়াব (ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ) সভাপতি নাইমুর রহমান দুর্জয় এ তথ্য নিশ্চিত

দুর্জয় বলেন, ‘চামেলীর দায়িত্ব নিতে কোয়াব প্রস্তুত ছিল। কিন্তু বিসিবি দায়িত্ব নিয়ে নেয়ায় এখন আর তার প্রয়োজন হচ্ছে না। তবে ভবিষ্যতে কোনো প্রয়োজন হলে আমরা পাশে থাকবো।’

আট বছর হয়ে গেল লিগামেন্ট ছিঁড়ে যাওয়াসহ মেরুদণ্ডে হাড়ের ব্যথা নিয়ে বর্তমানে মুমূর্ষু অবস্থায় পৌঁছেছেন চামেলী। মেরুদণ্ডে দুই হাড়ের ফাঁকে থাকা নরম ডিস্ক গুলো নষ্ট হয়ে যাওয়ায় অবস হয়ে যাচ্ছে তার পুরো ডান পাশ।

মঙ্গলবার (৩০ অক্টোবর) বিভিন্ন সংবাদমাধ্যমে চামেলীকে নিয়ে সংবাদ প্রকাশিত হলে বিষয়টি সবার নজরে আসে। ফলে পরদিন বুধবার (৩১ অক্টোবর) বেলা ১১টার দিকে অসুস্থ ক্রিকেটার চামেলীকে দেখতে যান রাজশাহী মেয়র খায়রুজ্জামান লিটন। তার হাতে নগদ ১ লাখ টাকা প্রদানসহ তার ঘর মেরামতের আশ্বাসও দেন এই সিটি মেয়র।

এর আগে চামেলীর চিকিৎসায় আর্থিক সাহায্য করার কথা জানিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও জাতীয় ক্রিকেট দলের দলের আরেক সদস্য মোস্তাফিজুর রহমান।

আরও পড়ুন

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul