Notunshokal.com
খেলাধুলা

এইমাত্র পাওয়াঃ যে কারনে জাতীয় দল থেকে পুরোপুরিভাবে বাদ করে দিল সাব্বিরকে

সাত নম্বর পজিশনটা বাংলাদেশের জন্য সবচেয়ে বড় মাথা ব্যথার কারন ছিল। এই পজিশনে একজন অলরাউন্ডার চেয়েছিল বাংলাদেশ। যে হবে পেস বোলার এবং একই সাথে হার্ড হিটার। কাউকেই পায়নি বাংলাদেশ। তারপর চেষ্টা করল শুধু হার্ড হিটার হলেই হবে। সেই হওয়া থেকেই সাব্বিরের এই পজিশনে আগমন।

তবে থিতু হতে পারছিলেন না। তাইতো পজিশন ঘুড়িয়ে তাকে খেলানো হল তিনে। এটাও বাংলাদেশের আরেক মাথা ব্যথা পজিশনের নাম। কিন্তু এখানেও ব্যর্থ সাব্বির।

এরমধ্যে শুরু হয় সাব্বিরের নানান কেলেঙ্কারির কিচ্ছা। প্রথমে ঘরোয়া ক্রিকেটে ৬ মাসের নিষেদাজ্ঞা এবং জড়িমানা দিয়ে ভরিয়ে দিয়েছিল বিসিবির ব্যাংক অ্যাকাউন্ট।

এরপর সামনে আসলো নায়লা নাঈমের সাথে তার রাত কাটানোর গল্প। কিন্তু এতেও শোধরালেন না তিনি। ওয়েষ্টইন্ডিজ সফরে তার ব্যর্থতা নিয়ে সমালোচনা করায় ভক্তদের এবার ফেসবুকে হুমকি দিলেন জাতীয় দলের এই ক্রিকেটার।

ফেসবুকের কল্যানে সেই কথা এক কান দুইকান করে পৌছে যায় বিসিবির কাছে। এবার নেমে আসে আরেক দফা শাস্তি। সেই শাস্তি হলো এবার জাতীয় দল থেকে নিষিদ্ধ করা।

সাব্বির নেই। তাহলে তার পজিশনে নতুন তারকা প্রয়োজন। সেই খোজে আবারও বিসিবি গেল পুরোনো চাহিদায় পেস আলরাউন্ডারের খোজে। এবার পেয়ে গেল। সাইফ উদ্দিন। দলে জায়গা পেয়েই দুটি ম্যাচে জায়গা নিশ্চিত করে ফেলল।

এদিকে তামিম সাকিব না থাকায় দলে ডাক পেয়ে ইমরুল আর সৌম্যও সেঞ্চুরীর করে দিল নির্বাচকদের মাথা ঘুড়িয়ে। এবার কাকে রেখে কাকে খেলাবে? ফর্মে থাকা ব্যাটসম্যানরাই যে বাদ হয়ে যাচ্ছে সাকিব তামিম ফিরে এলে?

যেখানে ফর্মে থাকা ব্যাটসম্যানরাই বাদের তালিকায় পড়ে যাচ্ছে সেখানে সাব্বির একাদশে আসবে এমনটা তো কল্পনাও করা যাচ্ছেনা অন্তত এই মুহুর্তে।

আরও পড়ুন

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul