Notunshokal.com
খেলাধুলা

বাংলাদেশ ক্রিকেট ভক্তদের জন্য বিশাল দুটি সুখবর

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পোস্টার বয় শাকিব আল হাসান এবং তামিম ইকবাল কে নিয়ে দারুন একটি সু-খবর দিলেন বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান।

ইনজুরির কারণে এশিয়া কাপের থেকেই জাতীয় দল থেকে বাইরে রয়েছেন বাংলাদেশ এই দুই সেরা ক্রিকেটার। তবে নভেম্বরে শুরু হতে যাওয়া ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হোম সিরিজের আবারো বাংলাদেশের যার সাথে দেখা যাবে সাকিব এবং তামিমকে।

আকরাম খান জানালেন, ১৮ নভেম্বর থেকে ঘরের মাঠে অনুষ্ঠেয় ওয়েস্ট ইন্ডিজ সিরিজ থেকেই নাকি দেশের ক্রিকেটের দুই দিকপাল সাকিব আল হাসান ও তামিম ইকবালকে পাওয়া যাবে! তবে সিরিজের শুরুতে নয় বরং মাঝামাঝি সময়ে তাদের পাওয়া যাবে বলে জানালেন আকরাম।

বিসিবি কার্যালয়ে সংবাদ মাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে এই ক্রিকেট কমকর্তা বলেন, ‘ক্যারিবীয়দের বিপক্ষে সিরিজেই হয়তো তাদেরকে পাবো। এমনই আশা করছি। হয়তো শুরু থেকেই পাবো না, তবে আশা করছি পাবো।’

সাকিবের আঙুলের ইনজুরি এখন পুরোপুরি নিয়ন্ত্রণে। বর্তমানে তার পুনর্বাসন চলছে। ফলে ওয়েস্ট ইন্ডিজ সিরিজে তার খেলা নিয়ে কোনো শঙ্কা আপাতত নেই। আর ওপেনার তামিম ইকবালের ইনজুরির দেড় মাস পার হয়েছে। তার বাঁহাতের কব্জির পুনর্বাসন পুরোদমে চলছে।

দু’একদিনের মধ্যেই তিনি ব্যাটিং অনুশীলনে নামবেন। তবে সেটা ক্রিকেট বলে নয়, টেনিস বলে। এরপর যদি তিনি মনে করেন খেলতে পারবেন তাহলে খেলবেন। তবে এ জাতীয় ইনজুরি দেড় মাসের বেশি স্থায়ী হয় না।

আরও পড়ুন

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul