Notunshokal.com
খেলাধুলা

রাজশাহী কিংসের অধিনায়ক এর তালিকায় যে তিন ক্রিকেটার।

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এর জন্য ইতিমধ্যেই চূড়ান্ত দল গঠন করেছে পদ্মা পাড়ের দল রাজশাহী। বিপিএলে এখন পর্যন্ত ফাইনালে শিরোপা ঘরে তুলতে পারেনি রাজশাহী কিংস। তবে এবারের মৌসুমে কিছু চমৎকার ক্রিকেটার দলে ভিড়িয়েছে রাজশাহী।

বর্তমান সময়ের দুর্দান্ত ফর্মে থাকা সৌম্য সরকারকে প্লেয়ার্স ড্রাফট থেকে বেছে নিয়েছে রাজশাহী। এছাড়াও আইকন ক্রিকেটার হিসেবে রেখে দিয়েছেন মোস্তাফিজুর রহমানকে সহ মমিনুল হক, মেহেদি হাসান মিরাজ এবং জাকির হোসেনকে।

প্লেয়ার ড্রাফটে সৌম্য সরকার সহ ফজলে রাব্বী, আরাফাত সানি, মার্শাল আইয়ুব, কামরুল ইসলাম রাব্বি মত দারুন কিছু ক্রিকেটারকে দলে দিয়েছ রাজশাহী। এছাড়াও বিদেশি ক্রিকেটারদের মধ্যে ইসরু উদানা, লায়োরি ইভান্স, রায়ান টেন ডয়েসকাট, শেকুগে প্রসন্ন ও মোহাম্মদ সামি।

তবে কে হচ্ছেন রাজশাহী কিংসের অধিনায়ক। অধিনায়কের তালিকা রাজশাহী কিংসের সবচেয়ে বেশি এগিয়ে রয়েছেন মমিনুল হক এবং সৌম্য সরকার। তবে বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ দলের অধিনায়ক মেহেদী হাসান মিরাজ রয়েছেন এই তালিকায়।

রাজশাহী কিংস : মুমিনুল হক, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান ও জাকির হাসান।ল, কায়েস আহমেদ, ক্রিস্টিয়ান জনকার, সৌম্য সরকার, ফজলে মাহমুদ রাব্বী, আরাফাত সানী, আলাউদ্দিন বাবু, মার্শাল আইয়ুব, কামরুল ইসলাম রাব্বী, ইসরু উদানা, লায়োরি ইভান্স, রায়ান টেন ডয়েসকাট, শেকুগে প্রসন্ন ও মোহাম্মদ সামি।

আরও পড়ুন

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul