Notunshokal.com
খেলাধুলা

৩ উইকেট হারিয়ে চাপে জিম্বাবুয়ে। ৩৯ ওভার শেষে সর্বশেষ স্কোর দেখে নিন

এক পাস থেকে দারুণ খেলছিলেন জিম্বাবুয়েন অভিজ্ঞ ব্যাটসম্যান হ্যামিল্টন মাসাকাদজা।কিন্তু লাঞ্চ বিরতি থেকে ফিরে এসে তাকে বেশি দূর যেতে দেননি আবু জায়েদ রাহি। দ্বিতীয় সেশনের প্রথম ওভারেই মাসাকাদজাকে প্যাভিলিয়নের পথ দেখিয়ে বাংলাদেশকে ম্যাচে ফিরিয়েছেন পেসার আবু জায়েদ রাহি।

এই রিপোর্ট লেখা পর্যন্ত ৩৮.৪ ওভারে ৩ উইকেটে ১০৫ রান সংগ্রহ করেছে জিম্বাবুয়ে। শন উইলিয়ামস ৩০ আর সিকান্দার রাজা ৪ রানে অপরাজিত আছেন।

৪৭ রানে ২ উইকেট হারিয়ে ফেলা জিম্বাবুয়েকে টেনে নিয়ে যাচ্ছিলেন মাসাকাদজা। শন উইলিয়ামসকে সঙ্গী করে প্রথম সেশনের বাকি সময়টা ভালোভাবেই কাটিয়ে দেন তিনি। তাদের কল্যাণে ৮৫ রান তুলে মধ্যাহ্ন বিরতিতে যায় জিম্বাবুয়ে।

তবে মাসাকাদজার ইনিংসটাকে পঞ্চাশের ঘরেই থামিয়ে দিয়েছেন লোকাল বয় রাহি। ব্যক্তিগত ৫২ রানে তার এলবির ফাঁদে পড়েন জিম্বাবুইয়ান দলপতি।

এর আগে ব্রায়ান চারিকে ফিরিয়ে বাংলাদেশকে প্রথম সাফল্য এনে দেন তাইজুল । অধিনায়ক মাসাকাদজার সঙ্গে ওপেনিং জুটিতে ১০ ওভারেই ৩৩ রান যোগ করে ফেলেন চারি। নিজের পঞ্চম ওভারের চতুর্থ বলে তাকে সরাসরি বোল্ড করেন এই জুটি ভাঙেন তাইজুল।

তাইজুলের হাত ধরেই আসে বাংলাদেশের দ্বিতীয় সাফল্য। দলীয় ৪৭ রানে অভিজ্ঞ ব্রেন্ডন টেলরকে নাজমুল হাসান শান্তর ক্যাচ বানিয়ে ফেরান তিনি।

আরও পড়ুন

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul