বিনোদন

‘সা রে গা মা পা’র মঞ্চে রীতিমত ঝড় তুলে দিয়েছেন বাংলাদেশের মাঈনুল হাসান নোবেল।

রিয়্যালিটি শো ‘সা রে গা মা পা’র মঞ্চে রীতিমত ঝড় তুলে দিয়েছেন বাংলাদেশের মাঈনুল হাসান নোবেল। দেশীয় রক সংগীতের কিছু কালজয়ী গান গেয়ে বিচারকদেরও মন কেড়েছেন তরুণ এই শিল্পী। আর এটির বহি:প্রকাশ হিসেবে নোবেলের সাথে গান গাওয়ার ইচ্ছা প্রকাশ করলেন বিচারক মোনালী ঠাকুর। নোবেলের পরিবেশনায় মুগ্ধ হয়ে তার সাথে গান গাওয়ার ইচ্ছা প্রকাশ করে মোনালী বলেন, আমি নোবেলের সঙ্গে একটি গান গাইতে চাই। নোবেলের গান গাওয়ার দক্ষতা আমাকে মুগ্ধ করেছে। একজন রকস্টারের যেসব গুণ থাকে তার অনেকটাই নোবেলের মধ্যে দেখা যায়।’

এজন্য মোনালি বিচারক সংগীত পরিচালক শান্তনুকে অনুরোধ করেছেন, নোবেল ও তার জন্য একটি গান তৈরি করার। সেই অনুরোধের প্রেক্ষিতে শান্তনুও কথা দিয়েছেন, তিনি নোবেল-মোনালির জন্য গান করবেন। এবং সেটা ‘সা রে গা মা পা’র মঞ্চেই পরিবেশন করা হবে। তবে ঠিক কোন পর্বে নোবেল ও মোনালির কণ্ঠে গান শোনা যাবে, সেটা এখনো নিশ্চিত হয় নি। তবে শিগগিরই শান্তনু গানটি তৈরি করবেন বলে জানিয়েছেন।

নোবেল যেমন ওপার বাংলার মানুষের মন জয় করেছেন তেমনি সোশাল মিডিয়াতেও ঝড় তুলেছে তার গাওয়া গান। তার গাওয়া গান এখন ভিউয়ের দিক থেকেও এগিয়ে। জেমসের ‘বাবা’, মাইলসের ‘ফিরিয়ে দাও’ কিংবা আইয়ুব বাচ্চুর ‘হাসতে দেখো গাইতে দেখো’ গানগুলো সোশ্যাল মিডিয়ায় রীতিমত ঝড় তুলে দিয়েছে।