Notunshokal.com
খেলাধুলা

মাঠে গড়ানোর আগেই রেকর্ড গড়লো বার্সেলোনা

স্পোর্টস ডেস্ক : আট বছর পর নিজেদের মাঠে লিওনেল মেসির ক্লাব বার্সেলোনাকে আতিথেয়তা দেয়ার জন্য প্রস্তুত ইতালিয়ান জায়ান্ট ইন্টার মিলান। নিজেদের মাঠে বাংলাদেশ সময় আজ রাত ২টায় বার্সাকে মোকাবেলা করতে নামবে ইন্টারের ফুটবলাররা। ম্যাচটি মাঠে গড়ানোর আগেই কিন্তু রেকর্ড গড়ে বসে আছে। ইতালিয়ান ফুটবলের ইতিহাসে এই একটি ম্যাচকে ঘিরেই টিকিট বিক্রি হয়েছে রেকর্ড পরিমাণে।

চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের প্রথম ম্যাচে নিজেদের মাঠে ইন্টার মিলানকে ২-০ গোলে হারিয়েছিল বার্সেলোনা। ফিরতি ম্যাচে আজ মুখোমুখি হচ্ছে দু’দল। এস্টাডিও গুইসেপ্পে মায়েজ্জায় যদি আজ জিততে পারে, তাহলে বার্সার সঙ্গে দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করে ফেলবে ইন্টারও। সে লক্ষ্য নিয়েই মিলানের দলটি মাঠে নামবে।

বার্সার বিপক্ষে এই ম্যাচটি ঘিরে ইন্টার মিলান সমর্থকদের এত বেশি আগ্রহ যে, তাদের তুমুল সাড়া পড়ার কারণে ইন্টারের টিকিট বিক্রি হয়েছে ৫.৮ মিলিয়ন ইউরো। অর্থ্যাৎ প্রায় ৫ কোটি টাকা। ইতালিয়ান ঘরোয়া ফুটবলের ইতিহাসে কিংবা মহাদেশীয় কোনো টুর্নামেন্টেও এত বেশি টাকার টিকিট কখনো বিক্রি হয়নি।

মিলানের ফুটবল সমর্থকরা তাদের দলকে সর্বাত্মক সমর্থন জানাতে প্রস্তুত। ইতালিয়ান সিরি-এ’তে টানা সাতটি জয় এবং সর্বশেষ জেনোয়াকে ৫-০ গোলে বিধ্বস্ত করার পর এবার তাদের সবচেয়ে বড় প্রত্যাশা বার্সাকেও হারিয়ে দেবে লুসিয়ানো স্পালেত্তির শিষ্যরা।

আরও পড়ুন

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul