Notunshokal.com
খেলাধুলা

সুখবরঃ জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় টেস্ট ম্যাচে দলে ফিরছেন তামিম ইকবাল।

বাংলাদেশ ক্রিকেট ভক্তদের দারুন একটি সু-খবর দিলেন ওপেনার তামিম ইকবাল। দীর্ঘদিন ধরে ইনজুরির কারণে বাংলাদেশ জাতীয় দলের বাইরে থাকা এই ওপেনারফিরছেন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজ দিয়ে। বাংলাদেশের বেসরকারি টিভি চ্যানেল সময় সংবাদে এমনটাই জানিয়েছেন তামিম ইকবাল নিজেই।

শুধু তাই না। হাতের ইনজুরি দ্রুত সেরে উঠলে জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় টেস্টেও খেলার সম্ভাবনা আছে তার। এছাড়াও তামিম কথা বলেছেন, ওপেনিংয়ে তার ভবিষ্যত সঙ্গী নিয়েও।এশিয়া কাপে ইনজুরির কারণে দলের বাইরে তিনি। তবে তামিমের অভাব অনেক ক্ষেত্রেই ফুটে উঠছে বার বার।

তামিম ইকবাল

বিশেষ করে জিম্বাবুয়ের বিপক্ষে সিলেট টেস্টে হারে হারে টের পাওয়া গেছে। হাজারো সমর্থকের প্রশ্ন কবে ফিরবেন তামিম। বাস্তবতা বলছে জিম্বাবুয়ের বিপক্ষে ঢাকা টেস্টে ফেরাটা তামিমের জন্য খুবই কঠিন হবে। আস্বস্থ হবার খবর হলো।

অপয়া ইনজুরি থেকে সেরে উঠতে ব্যাটের সাথে সন্ধি জমিয়ে তুলছেন তামিম। সামনেই ২০১৯ ইংল্যান্ড বিশ্বকাপ। কাকে চান ওপেনিংয়ে সঙ্গী হিসেবে। তামিম বলছেন, ইমরুল, সৌম্য ও লিটনদের মাঝে যে প্রতিদ্বন্দ্বিতা জমে উঠেছে তা খুবই ইতিবাচক।

তামিম অবশ্য কারও নাম স্পট করে না বললেও, ইমরুল, সৌম্য আর লিটন এই তিনজনের মধ্যে শেষ ১৫টি ওয়ানডের ইনিংস/ বিবেচনায় ঢের এগিয়ে আছেন ইমরুল কায়েস।

আরও পড়ুন

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul