Notunshokal.com
খেলাধুলা

জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় টেস্ট ম্যাচে বাংলাদেশ দলে সৌম্য সরকার?

গতকাল একটি গুঞ্জন উঠেছিল জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় টেস্ট ম্যাচে স্কোয়াডে দেখা যাচ্ছে তুষার ইমরান, সৌম্য সরকার এবং নাঈম ইসলামকে। প্রায় সারা দিন সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরে ফিরে তেমন কথাই লিখা হচ্ছিল, ‘এই মাত্র খবর এলো তুষার ইমরান, নাঈম ইসলাম আর সৌম্য সরকারকে টেস্ট দলে নেয়া হলো।’ কিন্তু এই নিউজটি ছিল একদমই ভিত্তিহীন।

 

তবে গুঞ্জন উঠেছে নাঈম ইসলাম এবং তুষার ইমরান না থাকলেও জিম্বাবুয়ের বিপক্ষে দ্বিতীয় টেস্ট ম্যাচে দেখা যেতে পারে সৌম্য সরকারকে। জিম্বাবুয়ের বিপক্ষে শেষ ওয়ানডে ম্যাচে দুর্দান্ত এক সেঞ্চুরি করেছিলেন সৌম্য সরকার। শুধু তাই নয় জাতীয় ক্রিকেট লীগে তৃতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক এখন সৌম্য সরকার। দুর্দান্ত ফর্মে থাকা এই ব্যাটসম্যানকে দেখা যেতে পারে জিম্বাবুয়ের বিপক্ষে শেষ টেস্ট ম্যাচে।

সাম্প্রতিক সময়ে ব্যাট হাতে দুর্দান্ত ছন্দেই আছেন সৌম্য। এনসিএলের ফর্মের কারণে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের শেষ ওয়ানডেতে সুযোগ পেয়েছিলেন। সুযোগ পেয়ে ভুল করেননি, তুলে নেন সেঞ্চুরি। এশিয়া কাপে পদ থেকে দুর্দান্ত ফর্মে রয়েছেন সৌম্য।

 

এশিয়া কাপের পর থেকে জাতীয় দল এবং জাতীয় লীগ সহ শেষ দশ ইনিংসে তার রান (১০৩*, ১৩, ৩৩, ৭৬, ৭১, ১০২*, ৬৬, ১১৭, ২৬, ৮৩)। শেষ দশ ইনিংসে সৌম্য রান করেছেন ৬৯০। ব্যাটিং গড় ৮৬.২৫। রয়েছে তিনটি সেঞ্চুরি এবং চারটি হাফ সেঞ্চুরি।

আরও পড়ুন

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul