Notunshokal.com
খেলাধুলা

‘দলে জায়গা পাওয়ার ব্যাপারটা আমার হাতে নেই’

দীর্ঘ দিন দলে ধরে দলে বাইরে রয়েছে টাইগার স্পীড স্টার তাসকিন আহমেদ। চলতি বছরে বেশ কয়েকবার ইনজুরিতে আক্রান্ত হওয়া তাসকিন মাঠের বাইরে। তবে এখন তিনি সুস্থ। তাই খুব দ্রুতই নেটে অনুশীলনে ফিরবেন বলে জানিয়েছেন তিনি।

বৃহস্পতিবার (৮ নভেম্বর) মিডিয়াকে এক সাক্ষাৎ করে এ সুখবর দিলেন।

তিনি বলেন, ‘আল্লাহর রহমতে এখন অবস্থা ভালো। তবে মারাত্বক চোটে পড়েছিলাম বছরের শুরুতে। পিঠে ও কোমরে চোট। ওটা থেকে সেরে উঠতে একটু সময় লেগেছে। দুইবার হাতের একই জায়গায় ব্যথা পেয়েছি।

এক সপ্তাহের মধ্যে বোলিং শুরু করবেন জানিয়ে তিনি বলেন, ‘এপিএল থেকে ফিরে এনসিএলের একটা ম্যাচ খেললাম, ভালো করলাম। আবারও সাইড স্ট্রেইনে চোট পেয়েছি। অনেক জায়গায় চোট পেয়েছি। এখন অনেকটা সেরে উঠেছি। এক সপ্তাহের মধ্যে বোলিং শুরু করব।’

সামনের বিশ্বকাপকে কেন্দ্র করেই এগিয়ে যাচ্ছেন জানিয়ে তাসকিন বলনে, ‘আমি চাই দ্রুত ফিরতে, দেশের হয়ে খেলতেই হবে। সামনে অনেক বড় বড় সিরিজ টুর্নামেন্ট আসতেছে। সামনে বিশ্বকাপ আসছে। আমার স্বপ্ন গতবারের মতো এই বিশ্বকাপেও খেলা। এর আগে নিজেকে ফিট হিসেবে তৈরি করতে হবে।

তবে এখন প্রাথমিক লক্ষ্য দলে নিয়মিত হওয়া। আর এরপরেই বিশ্বকাপ পরিকল্পনা সাজানো কথা জানিয়ে এ টাইগার স্পীড বলেন, ‘শুধু ফিট হলে হবে না, ভালো খেলে দলে জায়গা করে নিতে হবে। ওয়েস্ট ইন্ডিজ সিরিজ, বিপিএল, নিউজিল্যান্ড সফরে চেষ্টা করব দলে জায়গা পেতে। দলে জায়গা পাওয়ার ব্যাপারটা আমার হাতে নেই। আমি চেষ্টা করব নিজের সেরাটা দিতে।

আরও পড়ুন

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul