বিনোদন

নেত্রী হয়ে আসছেন চিত্রনায়িকা মৌসুমী

বর্তমানে বাংলাদেশে শুরু হয়েছে এগারতম জাতীয় সংসদ নির্বাচনের তোড়জোর। সারা বাংলাদেশ জুড়ে এখন নির্বাচনী আমেজ। আর এরমধ্যেই নির্মাতা দিলশাদুল হক শিমুল দেশের সিনেমা দর্শকদের উদ্দেশ্যে জানালেন, প্রস্তুত হোন। ১৬ নভেম্বর দেশের সর্বোচ্চ সংখ্যক প্রেক্ষাগৃহে আসছে ‘লিডার’। কিন্তু না জাতীয় নির্বাচনকে সামনে রেখে নতুন কোনো নেত্রীর আবির্ভাব হচ্ছে না। বরং সিনেপর্দায় মুক্তি পেতে চলেছে বহুল প্রতীক্ষিত ছবি ‘লিডার’।

এদিকে ‘লিডার’ ছবির পোস্টার প্রকাশ ও একটি গান ২০১৫ সালে প্রথম ইউটিউবে দিয়ে হইচই ফেলে দেন শিমুল। তখনই সবাই আন্দাজ করেন, পুরোপুরি রাজনৈতিক একটি ছবি নিয়ে আসছে। ২০১৬ সালে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তির কথা থাকলেও নানা জটিলতায় শেষ পর্যন্ত ছবিটি মুক্তি দিতে পারেননি নির্মাতা। তবে দর্শকের অপেক্ষার অবসান হচ্ছে এইবার।

নির্মাতা বললেন, আসছে ১৬ নভেম্বর ‘লিডার’ মুক্তি পাচ্ছে এটা ফাইনাল। আমরা সর্বোচ্চ সংখ্যক প্রেক্ষাগৃহেই ছবিটি নিয়ে আসছি। ‘লিডার’ ছবিতে গল্পই কেন্দ্রীয় চরিত্র এমনটা জানিয়ে নির্মাতা বলেন, একটি রাজনৈতিক উত্তেজনাপূর্ণ চলচ্চিত্র ‘লিডার’। বাংলাদেশের রাজনৈতিক প্রেক্ষাপটে এক অনন্য কাহিনীনির্ভর চলচ্চিত্র এটি। যে ছবির গল্পটাই কেন্দ্রীয় চরিত্র।

এদিকে ছবিতে নেত্রীর ভূমিকায় দেখা যাবে চিত্রনায়িকা মৌসুমীকে। এছাড়াও ছবিতে অভিনয় করেছেন ফেরদৌস, ওমর সানি, নিঝুম রুবিনা, আহমেদ শরীফ, শহীদুল আলম সাচ্চু, সোহেল খান প্রমুখ।