Notunshokal.com
বিনোদন

বলিউড বাদশাহ শাহরুখ খানের মেয়ে সুহানা খানের সঙ্গে আরেক বলিউড অভিনেতা

বিনোদন ডেস্ক: বলিউড বাদশাহ শাহরুখ খানের মেয়ে সুহানা খানের সঙ্গে আরেক বলিউড অভিনেতা চাঙ্কি পান্ডের ভাতিজা আহান পান্ডের প্রেমের গুঞ্জন উঠেছে আগেই। সেই রেশ কাটতে না কাটতেই এবার শোনা যাচ্ছে, আহানকে ছেড়ে বলিউডের প্রভাবশালী বচ্চন পরিবারের সদস্য অগস্ত্য নন্দার সঙ্গে নাকি অভিসারে মেতেছেন শাহরুখকন্যা। বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের মেয়ে শ্বেতা নন্দার ছেলে এই অগস্ত্য।

বলিউডে তারকা এবং তারকা সন্তানদের নিয়ে মাতামাতি একটু বেশিই। বরাবরই মিডিয়ার স্পটলাইটের নিচে থাকেন তারা। তাদের পেশাগত কিংবা ব্যক্তিগত জীবন নিয়ে জানার জন্য মুখিয়ে থাকেন অনেকেই। বিষয়টি বিবেচনায় নিয়ে মিডিয়াও আঠার মতো লেগে থাকে তাদের পেছনে। তারকা সন্তানরা কে কখন কী করেন তা জানতে কখনো আড়াল থেকে আবার কখনো সামনে থেকে ছবি শিকার করেন ছবি শিকারীরা। এই ছবি শিকারীদের কাছ থেকে পারতপক্ষে একশ’ হাত দূরে থাকেন তারকা সন্তানরা। সাইফ আলী খানের মেয়ে সারা আলী খান তো ছবি শিকারীদের দেখে দৌড়ে পালিয়েছিলেন।

আবার সাইফের ছেলে ছোট্ট তৈমুর ছবি শিকারীদের দেখে হাত নাড়াতে শুরু করে খবরের শিরোনাম হয়েছে। সবকিছু মিলিয়ে তারকা সন্তানদের মতিগতি বুঝতে ছবি শিকারীদের বেশ বেগ পোহাতে হয়। এবার তেমনই এক পরিস্থিতির মুখে পড়লেন তারা। সম্প্রতি একসঙ্গে ঘুরতে বের হয় সুহানা ও অগস্ত্য। ব্যস, আর যায় কোথায়! তাদের পিছু নেয় ওঁত পেতে থাকা ছবি শিকারীরা। কিন্তু কিছু বুঝে ওঠার আগেই তাদের সামনে চলে আসেন সুহানা। অগস্ত্যর সঙ্গে ক্যামেরার সামনে দাঁড়িয়ে পোজ দিতে থাকেন। সুহানার এমন কান্ডের ছবি শিকারীরা রীতিমতো অপ্রস্তুত হয়ে পড়েন। এই ঘটনা জানাজানি হলে অনেকেই মন্তব্য করেন, আসলে ছবি শিকারীদের হাতে ধরা পরে যাওয়ার পর ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করার উদ্দেশ্য নিয়েই এমন কা- ঘটিয়েছেন সুহানা। প্রকাশ্যে ছবি তুলে তিনি বোঝাতে চেয়েছেন, অগস্ত্যর সঙ্গে তার বিশেষ কোনো সম্পর্ক নেই। কিন্তু গোপনে একসঙ্গে ঘুরতে বের হয়ে ছবি শিকারীদের কাছে ধরা খাওয়ার পর তো নিশ্চিভাবেই বলা যায়, ডালমে কুছ কালা হ্যায়।

শ্বেতা বচ্চন নন্দার ছেলে অগস্ত্যর সঙ্গে ছোটবেলা থেকেই সুহানার বেশ ভালো সম্পর্ক। ছোট থেকেই তারা একই স্কুলে পড়াশোনা থেকে শুরু করে বিদেশে গিয়েও একই জায়গায় পড়াশোনা করেছে। প্রায়ই তাদের একসঙ্গে ঘুরে বেড়াতে দেখা যায়। শুধু তাই নয়, একসঙ্গে ছুটি কাটাতেও দেখা গেছে তাদের। এসব কারণে দুইয়ে দুইয়ে চার মিলিয়ে বিটাউনের অনেকেই বলাবলি করছেন, একসঙ্গে থাকতে থাকতে তাদের মধ্যে বিশেষ সম্পর্ক গড়ে উঠতেই পারে। তবে সেই সম্পর্ক কতদিন টেকে সেটাই হলো দেখার বিষয়।

আরও পড়ুন

হ্যাপির প্রথম ছবি শেষ পর্যন্ত নিষিদ্ধ হলো

Syed Hasibul

হোটেলে ভারতীয় অভিনেত্রী পায়েল চক্রবর্তীর ঝুলন্ত লাশ, হত্যা নাকি আত্মহত্যা?

Adnan Opu

হেয়ার ট্রান্সপ্ল্যান্ট করে টাক ঢেকে সিনেমায় ফিরেছেন বলিউডের যেসব অভিনেতা

Syed Hasibul