Notunshokal.com
খেলাধুলা

মুশফিকের ব্যাটিং পজিশনের পরিবর্তন নিয়ে যা বলল মাহমুদুল্লাহ

আগামীকাল ১১ নভেম্বর রবিবার শুরু হচ্ছে বাংলাদেশ বনাম জিম্বাবুয়ের মধ্যকার দ্বিতীয় টেস্ট। এদিকে প্রথম টেস্টে দারুণ জয় পেয়ে সিরিজে এগিয়ে আছে জিম্বাবুয়ে। এদিকে ঢাকা টেস্ট নিয়ে আজ সংবাদ সম্মেলনে অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ মুশফিকের ব্যাটিং পজিশনের পরিবর্তন আসছে না বলে জানিয়েছেন।

মাহমুদুল্লাহ বলেন দেখুন সে যেহেতু উইকেটকিপিং করছে আমার কাছে মনে হয় যে তাঁর জন্য পাঁচ কিংবা ছয়ই সেরা ব্যাটিং পজিশন হবে। কারণ আপনি যদি প্রায় ৮০-৯০ ওভার কিপিং করেন এবং আবার ব্যাটিং করেন তাহলে সেটি কঠিন। তাই আমার কাছে মনে হয় তাঁকে একটু সময় দেয়াটা ভাল হবে বলে।

তিনি আরও বলেন আর টিম ম্যানেজমেন্টও এই বিষয়টি সেভাবে চিন্তা করছে যে হয়তোবা ওকে যদি একটু সময় দেয়া হয় তাহলে সে আরেকটু রিফ্রেশ হবে এবং এটি তাঁর ব্যাটিংয়ের জন্য ভাল হবে।

এদিকে মুশফিকের ব্যাটিং সব পজিশনেই গুরুত্বপূর্ণ দলের কাছে। আর ম্যাচের আগে দল কেমন হবে কে কোথায় খেলবে এসব নিয়ে আলোচনা হবে বলেও জানিয়েছেন মাহমুদুল্লাহ রিয়াদ।

তিনি আরও বলেন আর ওর ব্যাটিংটা আমাদের সবার জন্যই গুরুত্বপূর্ণ। এখন পর্যন্ত আমরা অনেক কিছুই চিন্তার মধ্যে আছি। সম্ভবত এই বিষয়গুলো আমরা আজকের মধ্যেই সমাধান করব।

আরও পড়ুন

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul