বিনোদন

দীপিকার বিয়েতে রনবীরকে নিয়ে তামাশা! আলোচনায় রনবীর সিং- দীপিকা পাড়ুকোন।

বিনোদন ডেস্ক : দীপিকার বিয়েতে রনবীরকে নিয়ে তামাশা! আলোচনায় রনবীর সিং- দীপিকা পাড়ুকোন। কারণটা কারো অজানা নয়। এ সপ্তাহেই বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন এ তারকা জুটি। তবে এক শ্রেনী পিছু ছাড়ছে না রনবীর কাপুরের। সে কারণটাও কারো অজানা নয়, তিনি যে দীপিকার প্রাক্তন প্রেমিক। বৃহস্পতিবার রাতেই তাদের বিয়ের ছবি প্রকাশ পেয়েছে। তবে তাদের ছবির পাশাপাশি আরও একটি ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। আর সেটি হলো দীপিকার প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের।

গত ১৪ ও ১৫ নভেম্বর দু’দিন পরপর দুই রীতি মেনে বিয়ে করেছেন দীপিকা পাডুকোন ও রণবীর সিং। তাদের পরিণয়ের ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করে ফ্যানদের অতৃপ্ত বাসনা পূরণ করেছেন দুই বলিউড তারকা।

দীপিকা ও রণবীর সামাজিক মাধ্যমে বিয়ের ছবি পোস্ট করা মাত্রই তা ভাইরাল হয়ে যায়। এর মধ্যে হঠাৎ ভাইরাল হয়ে যায় আরও একটি ছবি। সেটি দীপিকার প্রাক্তন প্রেমিক রণবীর কাপুরের।

ভাইরাল হওয়া ওই ছবির উপরে লেখা, ‘সবাই দীপবীরের বিয়ের ছবি নিয়ে আলোচনা করছেন। অথচ কেউ জানতে চাচ্ছে না কাপুর কী করছে, সেই ছবি কেউ শেয়ারও করছেন না। ওই ছবিতে দেখা যায়, পাঞ্জাবি পরিহিত কাপুর বালতি হাতে খাবার পরিবেশন করছেন।’

ছবিটি সামাজিক মাধ্যমে পোস্ট হওয়া মাত্রই মশকরায় মেতেছেন অনেকে। ফেসবুকের দেয়ালে দেয়ালে পোস্টারের মতো সেঁটে গেছে রণবীর কাপুরের এই ছবি। হাজার হাজার শেয়ার, নানা রকম মন্তব্য। হোয়াটসঅ্যাপেও ঘুরে বেড়াচ্ছে এই ছবি।