Notunshokal.com
খেলাধুলা রাজনীতি

রাজনীতির মাঠে আসছেন দেশের তারকা ক্রিকেটার ‘মাশরাফির’ কাছে এখনও ক্রিকেটই আগে’

স্পোর্টস ডেস্ক: ক্রিকেট মাঠ থেকে রাজনীতির মাঠে আসছেন দেশের তারকা ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছেন মাশরাফি। নির্বাচনী কাজে ব্যস্ত থাকায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের একটি খেলায় মাশরাফি হয়তো খেলতে পারবেন না। এমনটি জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচের প্রথম টেস্ট চলছে। এরপর আগামী ৯ ডিসেম্বর শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ওয়ানডে ফরম্যাটে বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি। জাতীয় নির্বাচনে অংশ নেয়ায় মাশরাফির খেলা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে।

এ ব্যাপারে মঙ্গলবার বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, ‘আমার সঙ্গে মাশরাফির কথা হয়েছে। সে বলেছে খেলবে। তার কাছে এখনও ক্রিকেটই আগে। হয়তো একটা ম্যাচ সে খেলতে পারবে না।’

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বৃহস্পতিবার শুরু হয়েছে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। প্রথম দিনে মুমিনুল হক সৌরভের সেঞ্চুরিতে ৮ উইকেটে ৩১৫ রান সংগ্রহ করেছে বাংলাদেশ। চট্টগ্রাম টেস্ট শেষে আগামী ৩০ নভেম্বর ঢাকায় শুরু হবে সিরিজে দ্বিতীয় ও শেষ টেস্ট ম্যাচ। এরপর ৯ ডিসেম্বর ঢাকায় প্রথম ওয়ানডে। এরপর ১১ ডিসেম্বর ঢাকায় এবং ১৪ ডিসেম্বর সিলেটে তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচ হবে।

আরও পড়ুন

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul