Uncategorized

ইমার্জিং এশিয়া কাপে বাংলাদেশ দলের অধিনায়ক মোসাদ্দেক হোসেন

আগামী ৬ ডিসেম্বর থেকে পাকিস্তান এবং শ্রীলঙ্কায় অনুষ্ঠিত হবে ইমার্জিং এশিয়া কাপ। যেখানে বাংলাদেশকে খেলতে হবে পাকিস্তান। এরই মধ্যে লাহোরে এসিসির নতুন সভাপতি হিসেবে দায়িত্ব নেয়ার সময়ই নাজমুল হাসান পাপন দল পাঠানোর বিষয়ে স্বাগতিকদের আশ্বাস দিয়ে এসেছেন। সেক্ষেত্রে বাংলাদেশ যে পাকিস্তান খেলতে যাচ্ছে, তা একপ্রকার নিশ্চিত।

এই টুর্নামেন্টের জন্য বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দল গঠনের কাজও প্রায় শেষ। চট্টগ্রাম টেস্ট দুদিন আগে শেষ হয়ে যাওয়ায় আজ সকালে শেরে বাংলায় বাংলাদেশের স্কোয়াড সাজাতে বসেছিলেন দুই নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু আর হাবিবুল বাশার।

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু জানিয়েছেন, আজকের মধ্যেই তারা এমার্জিং কাপের দল চূড়ান্ত করে ফেলবেন। দলটির অধিনায়ক হবেন কে? নান্নুর ব্যাখ্যা, ‘প্রথা মেনে জাতীয় পর্যায়ের অন্য সব দলের মতো এমার্জিং কাপে অনূর্ধ্ব-২৩ দলের অধিনায়ক মনোনয়ন দেবে বোর্ড। তবে আমাদের সুপারিশ থাকবে।’

নান্নু জানিয়েছেন, এই টুর্নামেন্টে বাংলাদেশের অধিনায়ক হিসেবে বেছে নেয়ার চিন্তা চলছে মোসাদ্দেক হোসেনকে। আরেক তরুণ নাজমুল হোসেন শান্তও ভাবনাতে আছেন। তবে শান্তর অফফর্মের কারণে তাকে নেতৃত্বের গুরুদায়িত্ব না দেয়ারই ভাবনা নান্নুর।

আরও পড়ুন

স্যালুট প্রবাসী বাঙালিদেরও -মাশরাফি

Syed Hasibul

সৈয়দ আশরাফ,প্রার্থীদের মধ্যে সবচেয়ে ‘গরিব’

Syed Hasibul

সিরিজ শুরু আগে জিম্বাবুয়ের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ দল