Notunshokal.com
খেলাধুলা

দ্বিতীয় টেস্টে বাংলাদেশ দলে ফিরছেন তামিম ইকবাল

অবশেষে বাংলাদেশ ক্রিকেট ভক্তদের জন্য দারুণ সুখবর আসছে।ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ঢাকা টেস্টে বাংলাদেশের একাদশে ফিরছেন ওপেনার তামিম ইকবাল। এশিয়া কাপে প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে ব্যাটিং এর সময় ইনজুরিতে পড়েন ওপেনার তামিম ইকবাল।এরপর জিম্বাবুয়ে সেরিজ পার হলেও খেলার সম্ভাবনা ছিল ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্ট ম্যাচই। কিন্তু অনুশীলনের সময় আবারও চোট পেলে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্ট ম্যাচ থেকে বাদ পড়েন তামিম।

তবে খুশির খবর হচ্ছে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দ্বিতীয় টেস্ট ম্যাচই আবারো বাংলাদেশ দলে ফিরছেন তামিম ইকবাল। এমনটাই জানিয়েছেন বিসিবি নির্বাচক হাবিবুল বাশার সুমন। তামিমের জন্য শেষ সময় পর্যন্ত অপেক্ষায় বিসিবি। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টে রাখতে, ফিজিওর সাথে নির্বাচকদের বৈঠক হয়েছে কয়েক দফায়। কিন্তু আঙ্গুলের ব্যথা সেরে উঠলেও, হঠাৎ সাইড স্ট্রেনের ইনজুরি ড্যাশিং ওপেনারকে ছিটকে দিয়েছে চট্টগ্রাম টেস্টের দল থেকে।

তবে আশার কথা হলো ক্যারিবিয়ানদের বিপক্ষে টেস্ট সিরিজেই ফিরছেন তামিম ইকবাল। অনেকটা সেরে উঠেছে সাইড স্ট্রেনের ব্যথা। দ্বিতীয় টেস্টে ওপেনিংয়ে দেখা যেতে পারে আন্তর্জাতিক অঙ্গনের দেশের সবচেয়ে বেশি রানের মালিককে। বলছেন বিসিবি’র এই নির্বাচক। সুযোগটা আগেই ছিল।

আরও পড়ুন

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul