Notunshokal.com
আন্তর্জাতিক

বিমান চুরি করল দুই বন্ধু ট্র্যাক্টর দিয়ে

বিমান চুরি করে শহর পাড়ি দিলে কেমন হয়? খুব একটা মন্দ হয় না। আর এই ভাবনাটাই ভেবেছিল দুই বন্ধু। তাই তারা পরিকল্পনা মত ছোট একটি এয়ারক্রাফট চুরি করে। সেটাও আবার চুরি করে ট্র্যাক্টর দিয়ে। বিমান চুরির পর সেটাকে ট্র্যাক্টরে করে নিয়ে পালিয়ে যায় তারা।

ঘটনাটি ঘটেছে যুক্তরাষ্ট্রের উইনাট কাউন্টিতে। স্থানীয় গনমাধ্যম থেকে জানা যায়, গত বৃহস্পতিবার মার্কিন যুক্তরাষ্ট্রের উইনাটি কাউন্টির অফিস থেকে একটি বিমান চুরি হয়। আর সেই বিমান চুরি করে দুই কিশোর যাদের বয়স ১৪ ও ১৫।

অবশ্য পরে ওই দুই কিশোরকে আটক করে পুলিশ। ঘটনার তদন্ত করে তারা জানতে পারে, বিমান চুরি করা ওই দুই কিশোর একটি ট্র্যাক্টর জোগাড় করে উইনাট কাউন্টির অফিসে চলে আসে। সেখান থেকে একটি সিঙ্গল ইঞ্জিন স্পোর্টস এয়ারক্রাফট চুরি করে পালিয়ে যায়। উইনাট শহর থেকে মাত্র ৩২ মাইল দূরে বিমানটিকে উড়তে দেখে পুলিশের সন্দেহ হলে তার অভিযান চালিয়ে দুই কিশোরকে আটক করে পুলিশ।

পুলিশের কাছে দেয়া জবানবন্দীতে ওই দুই কিশোর জানায়, তারা বিমানটি নিয়ে ওয়াশাচ শহরে পাড়ি দেওয়ার মতলবে ছিল। কিন্তু শেষ মুহূর্তে এ পরিকল্পনা পাল্টে ফেলে তারা। বর্তমানে স্প্লিট মাউন্টেন ডিটেনশন সেন্টারে রাখা হয়েছে ওই দুই কিশোরকে।

আরও পড়ুন

হোটেলে ভারতীয় অভিনেত্রীর ঝুলন্ত লাশ, হত্যা নাকি আত্মহত্যা?

Adnan Opu

হাসপাতালে লিঙ্গ পরিবর্তন করতে গিয়ে বন্ধুত্ব-প্রেম, অতঃপর…

Adnan Opu

হাসপাতাল থেকে মৃত সদ্যোজাতকে নিয়ে বাড়ি ফিরে মা পেলেন একটা ফোন, এরপরই খুশির হাওয়া পরিবারে

Adnan Opu