Notunshokal.com
খেলাধুলা

মাঠে একজন অধিনায়ক হিসেবে সে দুর্দান্ত সাকিব আল হাসান

স্পোর্টস ডেস্ক: দীর্ঘদিন ইনজুরিতে থাকার পর দলে ফিরেছেন সাকিব আল হাসান। ওয়েস্টইন্ডিজের বিপক্ষে প্রথম টেষ্ট দিয়ে দলে ফেরা সাকিব আল হাসান দুই ইনিংসে ৫টি উইকেট নিয়েছেন এবং প্রতিটি উইকেটই ছিল মহাগুরুত্বপূর্ন উইকেট। এরমধ্যে প্রথম ইনিংসে প্রথম ওভারেই নিয়েছিলেন দুটি উইকেট।

সাকিব আল হাসানের আঙ্গুলের অপারেশনের পর এভাবে ফিরে আসায় আনন্দিত ও উচ্ছসিত বাংলাদেশ দলের কোচ রোডস। সংবাদ সম্মেলনে এই প্রসঙ্গ আসতেই সাকিবের দারুন প্রশংসা করেছেন তিনি।

রোডস বলেন, আমি মনেকরি, আমরা প্রথম টেষ্টের যে বিষয়টি নিয়ে এখন কথা বলছি তা আমার কাছে খুবই গুরুত্বপূর্ন যে সাকিব আল হাসান এই ম্যাচে খেলেছে। এটা ছিল অসাধারন। সে মাত্র ২ বা তিন দিন নেটে অনুশীলন করেছে। আপনারা হয়তো দেখবেন সাকিব শতভাগ ফিট ছিল না। মাঠে একজন অধিনায়ক হিসেবে সে দুর্দান্ত। সে এটা বাংলাদেশের জন্য করেছে। সে পুরো জাতির জন্য করেছে। সে ওয়েস্টইন্ডিজকে হারাতে চেয়েছে এবং সে আমাদের দলের একটি গুরুত্বপূর্ন অংশ।

রোডস বলেন, যদিও সে ব্যাটিংয়ে তেমন ভাবে কিছু করতে পারেনি। কিন্তু বল হাতে ৫টি উইকেট নিয়েছে যার মধ্যে চারটিই ছিল তাদের টপঅর্ডারের। সাকিব একজন অধিনায়ক হিসেবে অনেক ভালো করেছে এবং সে দ্বিতীয় টেষ্টে আরও ভালো করবে।

আরও পড়ুন

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul