জাতীয় রাজনীতি

সামনেই একাদশ জাতীয় সংসদ নির্বাচন তারকাদের মধ্যে মনোয়ন পেলেন যারা

নিউজ ডেস্ক: সামনেই একাদশ জাতীয় সংসদ নির্বাচন। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে ৩০ ডিসেম্বর। সেই দিনটিকে সামনে রেখে চলছে বিভিন্ন দলের প্রার্থী ঘোষণা।

এরই মধ্যে মনোনয়ন পাওয়া প্রার্থীদের নাম ঘোষণা করেছে দেশের সবচেয়ে বড় ও জনপ্রিয় দল আওয়ামী লীগ। মনোনয়ন কিনতে বিভিন্ন অঙ্গনের তারকাদের ভিড় দেখা গেলেও মনোনয়ন পাওয়ার দৌড়ে দেখা গেল তার উল্টো চিত্র।

আওয়ামী লীগের হয়ে মনোনয়ন কিনেছিলেন আসাদুজ্জামান নূর, ফারুক, কবরী, শাকিল খান, মমতাজ, তারানা হালিম, ডিপজল, শমী কায়সার, রোকেয়া প্রাচী, তারিন, নাঈমুর রহমান দুর্জয়, মাশরাফি বিন মর্তুজা, জ্যোতিকা জ্যোতি, সিদ্দিকুর রহমানসহ আরও অনেকে।

কিন্তু শেষ খবর পাওয়া পর্যন্ত তাদের মধ্যে মনোনয়ন পেয়েছেন আসাদুজ্জামান নূর (নীলফামারী-২), কণ্ঠশিল্পী মমতাজ (মানিকগঞ্জ ২), নাইমুর রহমান দুর্জয় (মানিকগঞ্জ-১) ও মাশরাফি বিন মুর্তজা (নড়াইল-২)।

এদিকে বিএনপি থেকেও মনোনয়নপত্র কিনেছেন একঝাঁক তারকা। সিরাজগঞ্জ-১ আসন থেকে মনোনয়ন চাইছেন কণ্ঠশিল্পী কনক চাঁপা। সিলেট-৬ আসন থেকে বিএনপির মনোয়নয়পত্র কিনেছেন চিত্রনায়ক হেলাল খান।

দীর্ঘদিন বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত কণ্ঠশিল্পী বেবী নাজনীন। তিনিও এবার অংশ নিতে চান নির্বাচনে। নীলফামারী-৪ আসন থেকে মনোনয়নপত্র কিনেছেন তিনি।

বিএনপি থেকে নির্বাচনে অংশ নিতে চান কণ্ঠশিল্পী মনির খানও। ঝিনাইদহ-৩ আসন থেকে নির্বাচন করার জন্য বিএনপির মনোনয়নপত্র কিনেছেন তিনি।

এবার দেখার পালা আওয়ামী লীগ মনোনয়ন দেয়ার ক্ষেত্রে তারকাদের এড়িয়ে চললেও বিএনপি কোন পথে হাঁটে।

আরও পড়ুন

হ্যাকের কবলে ‘পার্থের’ ফেসবুক আইডি

Syed Hasibul

হেলিকপ্টার বিধ্বস্ত, অল্পের জন্য প্রাণে বাঁচলেন ফরিদুর রেজা সাগর-ব্রাউনিয়া

Sheikh Anik

হেলমেট পরিহিত সেই যুবক আটক