জাতীয় রাজনীতি

জাপার কেন্দ্রীয় নেতা রোকন উদ্দিন বাবুল বিএনপিতে যোগ দিলেন

নিউজ ডেস্ক: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লালমনিরহাট-২ আদিতমারী-কালীগঞ্জ আসন থেকে মনোনয়ন না পেয়ে দ্বিতীয় বারের মতো দল বদল করে বিএনপিতে যোগ দিয়েছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম সমাজকল্যাণ সম্পাদক রোকন উদ্দিন বাবুল।

এদিকে আজ মঙ্গলবার ২৭ নভেম্বর সকালে বিএনপির চেয়ারপারসনের কার্যালয়ে কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলুর হাতে ফুল দিয়ে পুনরায় বিএনপিতে যোগ দিলেন তিনি।

এদিকে জানা যায় কালীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে বিএনপির বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাকে দল থেকে বহিষ্কার করে বিএনপির কেন্দ্রীয় কমিটি। সেই নির্বাচনে নৌকার প্রার্থী মাহবুবুজ্জামান আহমেদের কাছে পরাজিত হন বাবুল। অবশেষে নিজের অস্তিত্ব টিকিয়ে রাখতে বিএনপি ত্যাগ করে জাতীয় পার্টিতে যোগদান করেন।

এদিকে জাতীয় পার্টি ছেড়ে বিএনপিতে যোগদানের কথা স্বীকার করে রোকন উদ্দিন বাবুল বলেন, লালমনিরহাট-২ কালীগঞ্জ-আদিতমারী আসনে বিএনপি থেকে আমাকে মনোনয়ন দেওয়া হবে। বিষয়ট নিয়ে ঢাকায় আমার সঙ্গে আলোচনা চলছে।

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, জাতীয় পার্টি থেকে মনোনয়ন না পাওয়ার কারণে স্থানীয় কর্মী-সমর্থকদের অনুরোধেই আমি দল ছেড়েছি।

আরও পড়ুন

হ্যাকের কবলে ‘পার্থের’ ফেসবুক আইডি

Syed Hasibul

হেলিকপ্টার বিধ্বস্ত, অল্পের জন্য প্রাণে বাঁচলেন ফরিদুর রেজা সাগর-ব্রাউনিয়া

Sheikh Anik

হেলমেট পরিহিত সেই যুবক আটক