খেলাধুলা

আজ মিরপুরে অনুশীলনে ফিরেছেন মাশরাফি বিন মুর্তজা

নড়াইল-২ আসন থেকে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করছেন ঠিকই কিন্তু মনটা পড়ে আছে ২২ গজের সবুজ মাঠে। গেল ১১ নভেম্বর ক্ষমতাসীন দল আওয়ামীলীগের ধানমন্ডি কার্যালয় থেকে মনোনয়নপত্র নেয়ার পর থেকে গুরুত্বপূর্ণ কোনও কাজ ছাড়া বের হননি ঘর থেকে।

কথা উঠেছিল ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজে খেলবেন না তিনি। এ নিয়েও কথা কম হয়নি সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে শুরু করে ক্রিকেট পাড়ায়ও।

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে মাশরাফি খেলবেন তিন ম্যাচের ওয়ানডে সিরিজে। পারিবারিক সূত্র আগেই জানিয়েছিল, সিরিজ শেষ করার পরই নড়াইলে নির্বাচনী প্রচারণনায় অংশ নিতে নড়াই ফিরবেন তিনি।

ওয়ানডে সিরিজে খেলার কথা জানালেও গত কয়দিন ধরে নিরব ছিলেন। তবে ফেসবুকে নিজের ফ্যান পেজে জানিয়ে দেন তার ভবিষ্যত ক্রিকেট এবং রাজনীতিতে যোগ দেয়া নিয়ে। ওই পোস্টে স্পষ্ট জানিয়ে দেন, ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত ক্রিকেটের সঙ্গে কোনও আপোস নয়।

আজ বুধবার ফিরেছেন ওয়ানডে সিরিজের জন্য অনুশীলনে। টেস্ট দলের অনুশীলন শেষে নিজে একাই সময় দিয়েছেন জিমনেশিয়ামে। ঘুরে দেখেন শের-ই-বাংলার সেন্টার উইকেটও। অনেক্ষণ মাঠে থাকলেও গণমাধ্যমের সঙ্গে কথা বলেননি টাইগার অধিনায়ক।

আগামী ৯ ডিসেম্বর থেকে মিরপুরে শুরু হবে ওয়ানডে সিরিজ। তিন ম্যাচের সিরিজের প্রথম দুটি ঢাকাতেই হবে। বাকি একটি হবে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে।

আরও পড়ুন

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul