Notunshokal.com
খেলাধুলা

ইমাজিং এশিয়া কাপের জন্য চূড়ান্ত দল ঘোষনা। অধিনায়ক নুরুল হাসান সোহান

চমক নয়! এখন আইসিসির বড় বড় ইভেন্টে ফেভারিট হয়েই খেলে বাংলাদেশ দল। যার প্রমাণ গত আইসিসি বিশ্বকাপ থেকে শেষ এবারের এশিয়া কাপেও দেখিয়েছে বাংলাদেশ। প্রতিটি টুর্নামেন্ট প্রথম রাউন্ড পার করেছে বাংলাদেশ দল। ২০১৫ সালের আইসিসি ওয়ানডে বিশ্বকাপে কোয়ার্টার ফাইনাল।

২০১৬ সালের এশিয়া কাপে ফাইনাল। ২০১৭ সালের চ্যাম্পিয়ন্স ট্রফিতে সেমিফাইনাল এবং সর্বশেষ সংযুক্ত আরব আমিরাতে ফাইনাল। সব মিলিয়ে বর্তমান সময়ে দুর্দান্ত ফর্মে রয়েছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। এবার ফেভারিট হয়েই পাকিস্তানি অনুষ্ঠিতব্য ইমার্জিং এশিয়া কাপে অংশগ্রহণ করবে বাংলাদেশ।

আগামী ৬ ডিসেম্বর সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে প্রথম ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ। পরের দিন হংকং এবং ৯ ডিসেম্বর স্বাগতিক পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ। ইতিমধ্যেই এই টুর্নামেন্টের জন্য বাংলাদেশ অনূর্ধ্ব ২৩ দলের অধিনায়ক করা হয়েছে মোসাদ্দেক হোসেন সৈকত কে।

সহ অধিনায়কের দায়িত্ব পালন করবেন মোসাদ্দেক হোসেন সৈকত। জাতীয় দলের হয়ে খেলা নাজমুল হাসান শান্ত, জাকির হাসান, আফিফ হোসেন, নাঈম হাসান, শফিউল ইসলাম ও খালেদ আহমেদকে রাখা হয়েছে ইমার্জিং কাপের স্কোয়াডে।

ইমার্জিং কাপের স্কোয়াডঃ কাজি নুরুল হাসান সোহান (অধিনায়ক), মোসাদ্দেক হোসেন সৈকত (সহ অধিনায়ক), নাজমুল হাসান শান্ত, মিজানুর রহমান, শফিউল ইসলাম, জাকির হাসান, সাইফ হাসান, ইয়াসির আলি চৌধুরী,তানভির ইসলাম, আফিফ হোসেন ধ্রুব, নাইম হাসান, শরিফুল ইসলাম, কাজি অনিক ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, মোহর শেখ।

আরও পড়ুন

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul