Notunshokal.com
বিনোদন

আজ গায়ে হলুদ, কাল বিয়ে

মার্কিন গায়ক-অভিনেতা নিক জোনাসের সঙ্গে নতুন জীবন শুরুর জন্য প্রস্তুত বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। মেহেদি ও সংগীত শেষে আজ এ তারকা জুটির গায়ে হলুদ। আগামীকাল বহুল প্রতীক্ষিত বিয়ে। কাল থেকে স্বামী-স্ত্রী হিসেবে নতুন পরিচয়ে হাজির হবেন বিশ্বনন্দিত এ যুগল।

ভারতের রাজস্থানের নীল শহর যোধপুরের বিখ্যাত উমেদ ভবন প্রাসাদে চলছে প্রিয়াঙ্কা-নিকের রাজকীয় বিয়ের আয়োজন। কয়েকটি আয়োজন আছে মেহরনগড় দুর্গেও।

সংবাদমাধ্যম ডিএনএ জানিয়েছে, প্রিয়াঙ্কার হলদি অনুষ্ঠানের জন্য প্রস্তুত উমেদ ভবন প্রাসাদ। এ উপলক্ষে একটি রাজকীয় পার্টির আয়োজন করা হয়েছে। উমেদ ভবনের দরবার হলে ২৫০ জন অতিথি উপস্থিত থাকবেন এই আয়োজনে।

আগামীকাল রোববার প্রাসাদের মণ্ডপে হবে বহুল প্রতীক্ষিত বিয়ে। প্রিয়াঙ্কা পরবেন লাল শাড়ি আর নিক পরবেন সোনালি শেরওয়ানি।

গত বৃহস্পতিবার আয়োজিত হয় সংগীত অনুষ্ঠান। বাগদত্তা নিক জোনাস হবু স্ত্রীর জন্য একটি বিশেষ পারফরমেন্স করেন। এতে আবেগাক্রান্ত হয়ে পড়েন ‘কোয়ান্টিকো’ অভিনেত্রী। সংগীতে প্রিয়াঙ্কা পরেছিলেন গোলাপি পোশাক। হীরার গহনায় সজ্জিত ছিলেন তিনি। প্রিয়াঙ্কাও তাঁর হবু বরকে উৎসর্গ করে একটি বিশেষ পারফরমেন্স করেন।

চার ঘণ্টাব্যাপী ওই আয়োজনে বলিউড, পাঞ্জাবি ও রাজস্থানী গান পরিবেশন করা হয়। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন প্রিয়াঙ্কার চাচাতো বোন পরিণীতি চোপড়া। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেশ কয়েকজন ভারতীয় ও আন্তর্জাতিক শিল্পী। শিল্পপতি মুকেশ আম্বানি ও ও তাঁর স্ত্রী নিতাও উপস্থিত ছিলেন।

মেহেদি অনুষ্ঠানে চোপড়া ও জোনাস পরিবারের লোকজন ও ঘনিষ্ঠ কয়েকজন বন্ধুবান্ধব উপস্থিত ছিলেন। সংবাদমাধ্যম টাইমস নাউ তাদের প্রতিবেদনে জানিয়েছে, প্রিয়াঙ্কার মেহেদি অনুষ্ঠানে সাড়ে ৫ কেজি মেহেদি পাঠানো হয়। আর এই মেহেদির দায়িত্বে ছিলেন রিতেশ আগরওয়াল। ২০০৭ সালে সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাইয়ের মেহেদি অনুষ্ঠানেও মেহেদি সরবরাহ করেছিলেন এই রিতেশ।

শোনা গেছে, প্রিয়াঙ্কার হাত মেহেদিতে রাঙানোর সময় বেজে উঠেছিল ‘মেহেদি হ্যায় রাসনে ওয়ালি’ ও নিকের হাত রাঙানোর সময় বেজেছিল ‘তারে গিন গিন ইয়াদ বিচ’ গান দুটি।

আগামীকাল ৩৬ বছরের প্রিয়াঙ্কা ও ২৬ বছরের নিকের বিয়ে হবে হিন্দু রীতিতে। পরের দিন ৩ ডিসেম্বর হবে খ্রিস্টান রীতিতে বিয়ে।

শোনা যাচ্ছে, সালমান খান ও তাঁর পরিবার ছাড়াও কঙ্গনা রানাউত, ফারহান আখতার, সিদ্ধার্থ রায় কাপুর, রণবীর কাপুর, আলিয়া ভাট, ক্যাটরিনা কাইফকে দেখা যেতে পারে প্রিয়াঙ্কার বিয়েতে। ইতিমধ্যে সালমানের বোন অর্পিতা খান শর্মা ও তাঁর পুত্র আদুরে আহিল যোধপুরে পৌঁছেছেন।

দীপবীরের মতোই প্রিয়াঙ্কা ও নিকের দুটি বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হয়েছে। একটি হবে দিল্লিতে ও অন্যটি মুম্বাইয়ে। বিয়ের কয়েক দিন পর দিল্লির একটি পাঁচতারকা হোটেলে হবে প্রথম বিবাহোত্তর সংবর্ধনা। এ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি উপস্থিত থাকবেন। তবে দিনক্ষণ এখনো জানানো হয়নি।

আরও পড়ুন

হ্যাপির প্রথম ছবি শেষ পর্যন্ত নিষিদ্ধ হলো

Syed Hasibul

হোটেলে ভারতীয় অভিনেত্রী পায়েল চক্রবর্তীর ঝুলন্ত লাশ, হত্যা নাকি আত্মহত্যা?

Adnan Opu

হেয়ার ট্রান্সপ্ল্যান্ট করে টাক ঢেকে সিনেমায় ফিরেছেন বলিউডের যেসব অভিনেতা

Syed Hasibul