বিনোদন

আর সিনেমা নয়, এবার আল্লাহর পথে হাঁটতে চান এ অভিনেত্রী

ঢালিউডের নায়িকা পুষ্পিতা পপি। ২০১৫ সালে থেকে চলচ্চিত্রে অভিষেক হয় তার। চলচ্চিত্রে অভিষেকের পর তিনি ‘ধূসর কুয়াশা’, ‘পাঙ্কু জামাই’সহ পাঁচটি চলচ্চিত্র অভিনয় করেছেন। তবে এবার সিনেমা ছেড়ে দেয়ার ঘোষণা দিয়েছেন এই নায়িকা। তাই বাকি জীবনটা আল্লাহর পথে হাঁটতে চান এ অভিনেত্রী।

সম্প্রতি একটি অনলাইন গণমাধ্যমকে তিনি বলেন, আমি আর চলচ্চিত্রে কাজ করব না। তাই বাকি জীবন আল্লাহর পথে হাঁটতে চাই। বেশ কিছু কাজের বিষয়ে কথা হচ্ছিল, সেই কাজগুলোও ছেড়ে দিয়েছি। নতুন আর কোনো কাজের সঙ্গে আমি যুক্ত হতে চাই না।

তার পরিবারের সবাই নামাজ-কালাম পড়েন জানিয়ে তিনি বলেন, আমার পরিবারের সবাই নামাজ-কালাম পড়ে। আমি ছোটবেলা থেকেই এসবের ভেতর বড় হয়েছি। যখন সিনেমার শুটিং করেছি, তখনো নামাজ পড়েছি। ইদানীং আমার আল্লাহর ওপর ভয়টা বেড়েছে। নিয়মিত নামাজ-রোজা করছি। এখন আর অভিনয় করতে ইচ্ছে করছে না।

তবে তার এখনও ‘বিধ্বস্ত’, ‘ঠোকর’, শিরোনামে দুটি ছবি এখনো বাকি রয়েছে।

এ বিষয়ে তিনি বলেন, ‘বিধ্বস্ত’ ছবিতে আমার কাজ শেষ হয়েছে। আর ‘ঠোকর’ ছবিতে আমি যে কাজ করেছি, পরিচালক তার ছবিটি শেষ করতে পারবেন। আমি তাঁদের সঙ্গে যোগাযোগ করে বিষয়টি জানিয়েছি। তার পরও যদি কোনো সমস্যা হয়, আমি বিষয়টি বিবেচনা করব।

পুষ্পিতা পপি চলচ্চিত্র দিয়ে শুরু হলেও নাটক ও মিউজিক ভিডিওতে কাজ করেছেন। শাকিব খান, বাপ্পি চৌধুরী, মারুফসহ চলচ্চিত্র নায়কদের বিপরীতে অভিনয় করেছেন।

আরও পড়ুন

হ্যাপির প্রথম ছবি শেষ পর্যন্ত নিষিদ্ধ হলো

Syed Hasibul

হোটেলে ভারতীয় অভিনেত্রী পায়েল চক্রবর্তীর ঝুলন্ত লাশ, হত্যা নাকি আত্মহত্যা?

Adnan Opu

হেয়ার ট্রান্সপ্ল্যান্ট করে টাক ঢেকে সিনেমায় ফিরেছেন বলিউডের যেসব অভিনেতা

Syed Hasibul