খেলাধুলা

সাকিব আল হাসানের কথা শুনেছেন লিটন দাস এবার ঝড়ো ব্যাটিং করেই হাফসেঞ্চুরি করলেন

সাকিব আল হাসান বলেছিলেন খেলোয়ারদের নিজেদের মত করে খেলা উচিত। যে যেমন ব্যাটিং করে তার সেভাবেই ব্যাটিং করা উচিত। তার ব্যাটিং দেখেই তাকে জাতীয় দলে ডাকা হয়েছে। তাই ব্যাটিং স্টাইল পরিবর্তন করার দরকার নাই। ব্যাটিং স্টাইল পরিবর্তন করে সাফল্য পাওয়া কঠিন। তাই যে যেভাবে ব্যাটিং করে, তার সেভাবেই ব্যাটিং করা উচিত সেটা যে ফরম্যাটেই হউক।

সাকিব আল হাসানের কথা শুনেছেন লিটন দাস। আর সেই কথা শুনেই এবার ঝড়ো ব্যাটিং করেই হাফসেঞ্চুরি করলেন লিটন দাস।

বাজে পারফর্মেন্সের কারনে দল থেকে বাদ হয়েছিলেন। কিন্তু মুশফিকের ইনজুরিতে জাতীয় দলে ঢুকার রাস্তাটা আবারও খুলে যায়। আর সেই খুলে যাওয়া দরজাটা ভালো করেই খুলে রাখলেন লিটন দাস।

৫০ বলে পূর্ন করেছেন অর্ধেশতক। ৪১ থেকে ৫০ পৌছতে মেরেছেন একটি ছক্কা ও একটি চার। সব মিলিয়ে অর্ধশতকে পৌছতে ৮টি চার ও ১টি ছক্কা মেরেছেন লিটন দাস।

লিটন দাসের এমন ব্যাটিংয়ের সাথে মাহমুদউল্লাহ রিয়াদের দায়িত্বশীল ব্যাটিংয়ে দ্বিতীয় দিন মধ্যাহ্নভোজের বিরতি পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৬ উইকেটে ৩৮৭ রান। লিটন দাস ৫৩ ও রিয়াদ ৮০ রানে অপরাজিত আছেন।

এই দুজনে মিলে ৮৬ রানের জুটি গড়েছেন মাত্র ১০৯ বলে।

এর আগে দিনের শুরুতে আগের দিন ২৫৯ রান নিয়ে খেলতে নেমে সাকিব আল হাসানও ঝড়ো ব্যাটিংয়েই দিন শুরু করেছিলেন। তবে দুর্ভাগ্যজনক ভাবে ৮০ রান করে রোচের বলে আউট হন সাকিব।

আরও পড়ুন

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul