বিনোদন

কেন নায়িকা হতে চান না টাইগারের বোন কৃষ্ণা?

বলিউডের হালের সেনসেশন টাইগার শ্রফের ছোট বোন কৃষ্ণা শ্রফ অভিনয় নিয়ে তেমন আগ্রহী নন। তাঁদের বাবা জ্যাকি শ্রফ একসময়ের হার্টথ্রুব হিরো। সম্প্রতি ভাইবোন ও তাঁদের মা আয়েশা মিলে খুলেছেন একটি ব্যায়ামাগার। নাম ‘এমএমএ ম্যাট্রিক্স জিম’। উদ্বোধন অনুষ্ঠানে সুন্দরী কৃষ্ণা জানালেন, সিনেমার নায়িকা হওয়ার ইচ্ছে তাঁর নেই।

তবে চলচ্চিত্রের সঙ্গে তো যুক্ত আছেন কৃষ্ণা শ্রফ। বড় ভাই টাইগার শ্রফের ‘মুন্না মিশেল’ ছবির সহযোগী পরিচালক ছিলেন তিনি। হিন্দি ছবিতে টাইগারের অভিষেকের পর খবরও বেরিয়েছিল, কৃষ্ণাও অভিনয় করতে চলেছেন। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট খুললে যে কেউ বুঝতে পারবেন কী ফিটনেস তাঁর। নাচেও পারদর্শী। কিন্তু সবার আশার মুখে জল ঢেলে তিনিই কিনা বললেন, আগ্রহই নেই!

‘সেই শুরু থেকে যখনই অভিনয়ের কথা এসেছে, ততবারই পরিষ্কার করে বলেছি এটা আমার ধাতে নেই। ক্যামেরার সামনে দাঁড়ানোর মতো মানুষটি আমি নই… আমি খুব একান্ত মানুষ। আমি আমার এলাকা পছন্দ করি। নিজের জগতে থাকতেই ভালোবাসি। কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু আছে আমার, তাঁরা প্রায় ২০ বছর ধরে চেনে। আর এরাই আমার সামান্য বুদবুদ, উচ্ছ্বাস’, বলেন কৃষ্ণা শ্রফ।

ইনস্টাগ্রামে প্রায় চার লাখ অনুসরণকারী কৃষ্ণা শ্রফের

কৃষ্ণা বিশ্বাস করেন, কিছু করতে হলে সেটার প্রতি প্রেম থাকা লাগে।

‘যদি সেই প্রেমই না থাকল, তবে আমি শতভাগ দিতে পারব না। আমি খুব প্রতিযোগিতাপরায়ণ। যদি নিজেই বুঝতে পারি শতভাগ দিতে পারব না, নিজের সেরাটা দিতে পারব না, তবে সেটা প্রত্যাখ্যান করে দিই’, বলেন কৃষ্ণা।

প্রতিদিন নিয়ম করে মার্শাল আর্টস করেন কৃষ্ণা। এসব কেন তবে? কৃষ্ণার সাফ জবাব, ‘বহু বছর ধরেই ভেবে আসছি, কিন্তু শুরু করেছি সম্প্রতি। এটা আমার ক্ষমতা বাড়িয়ে দিয়েছে। আমার শারীরিক সক্ষমতার জায়গা থেকে আত্মবিশ্বাস বাড়িয়ে দিয়েছে। সত্যিই আমার মনের জোরও বেড়েছে। একজন নারী হিসেবে বলছি, এটা এমন এক অনুভূতি দেয়, যেন পৃথিবীর যেকোনো প্রতিপক্ষ থেকে নিজেকে রক্ষা করতে পারব।’

কৃষ্ণা আরো বলেন, ছোট ভাই ‘বাঘি-২’ তারকা টাইগারই তাঁর আবাল্য প্রেরণা।

‘আমি ওর সঙ্গে জিম করতে ভালোবাসি। ফিটনেস নিয়ে আমাদের দুজনের একই আবেগ। আমি তাঁর কাছ থেকে প্রেরণা পাই। সেই ছোট থেকেই ও আমার অন্যতম প্রেরণা’, বলেন ২৫ বছর বয়সী কৃষ্ণা শ্রফ। সূত্র : ইন্ডিয়া টিভি

আরও পড়ুন

হ্যাপির প্রথম ছবি শেষ পর্যন্ত নিষিদ্ধ হলো

Syed Hasibul

হোটেলে ভারতীয় অভিনেত্রী পায়েল চক্রবর্তীর ঝুলন্ত লাশ, হত্যা নাকি আত্মহত্যা?

Adnan Opu

হেয়ার ট্রান্সপ্ল্যান্ট করে টাক ঢেকে সিনেমায় ফিরেছেন বলিউডের যেসব অভিনেতা

Syed Hasibul