খেলাধুলা

বাংলাদেশ সফরে আসার জন্য দল ঘোষণা করল ইংল্যান্ড

কিছুদিন পরেই বাংলাদেশ সফরে আসবে ইংল্যান্ড অনুর্ধ্ব-১৯ দল। তবে বাংলাদেশ সফরে আসার আগে ভারতের বেঙ্গালুরুতে অনুশীলন ক্যাম্প করবে ইংল্যান্ড যুব দল। আর সেই অনুশীলন ক্যাম্পকে সামনে রেখে এরই মধ্যে ১৮ সদস্যের দল ঘোষণা করেছে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

ইংল্যান্ডের এই দলের সুযোগ পেয়েছেন বেশ কয়েকজন তরুণ তারকা। তাদের মধ্যে একজন হলেন জ্যামি স্মিথ। ১৭ বছর বয়সী এই উইকেটরক্ষক ব্যাটসম্যান কাউন্টিতে মিডেলসেক্সের হয়ে খেলে থাকেন।

এছাড়াও দলটিতে সুযোগ পেয়েছেন আফগানিস্তানের বংশভূত অফ স্পিনার হামিদুল্লাহ কাদরি। তিনি কাউন্টিতে ডার্বিশায়ারে খেলে থাকেন। সেই সঙ্গে দুর্দান্ত পারফর্ম করেই দলে জায়গা করে নিয়েছেন উইল স্মিথ, টম লম্মনবি।

সোমারসেটের হয়ে সাসেক্সের বিপক্ষে দারুণ এক সেঞ্চুরি করে নির্বাচকদের নজরে এসেছেন স্মিথ। অন্যদিকে গত জুলাইয়ে দক্ষিণ আফ্রিকা যুব দলের বিপক্ষে সিরিজে ইংলিশদের নেতৃত্ব দিয়েছিলেন লম্মনবি।

ইংল্যান্ড অনুর্ধ্ব-১৯ দলের পূর্ণাঙ্গ স্কোয়াডঃ ক্যাসি অলডিজ, জর্জ বাল্ডেরসন, বেন চার্লসওরর্থ, জর্ডান কক্স, টম ডেভিস, অ্যাডাম ফিঞ্চ, লুইস গোল্ডওয়ার্থি, জ্যাক হেইন্স, জর্জ হিল, লুক হোলম্যান, নিক কিম্বার, টম লেম্মনবি, ডোমিনিক লিচ, জ্যাক মর্লি, ড্যান মশলে, হামিদুল্লাহ কাদরি, উইল স্মিদ ও জ্যামি স্মিথ।