বিনোদন রাজনীতি

মনোনয়ন না পেয়ে যা বললেন হিরো আলম

আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন। এদিকে নির্বাচন উপলক্ষে আজ রবিবার (২ ডিসেম্বর) সারাদেশ ব্যাপী শুরু হয়েছে প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই। এদিকে বগুড়ায় আশরাফুল ইসলাম আলম ওরফে হিরো আলমের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। বগুড়া-৪ কাহালু-নন্দীগ্রাম আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন তিনি।

এ সময় মনোনয়ন না পেয়ে তিনি বলেন, ‘আপনারা জানেন, নির্বাচনে আমি দাঁড়ানোর পর থেকে আমাকে নিয়ে আলোচনা-সমালোচনা চলছেই। আমি কেন নির্বাচনে আসলাম, আমার মতো লোক কেন নির্বাচনে আসলো? কিন্তু আজকে জাতীয় পার্টি রেখে আমি স্বতন্ত্রতে দাঁড়ালাম তাতেও বাঁধা। এরা সবাই আমার সঙ্গে ষড়যন্ত্র করে আমার মনোনয়নপত্র বাতিল করেছে। তাই আমি এখন হাল ছাড়বো না। আমি আপিল করবো। শেষ পর্যন্ত দেখবো আমি।’

তিনি আরও বলেন, আমার ক্ষমতা নেই তাই আমারটা বাতিল করা হয়েছে। এতে আমার প্রতি অবিচার করা হয়েছে। নির্বাচনী এলাকায় মোট ভোটার সংখ্যা ৩ লাখ ১২ হাজার ৮৬ জন। সে অনুযায়ী ৩ হাজার ১২১ জনের স্বাক্ষরই যথেষ্ট। কিন্তু ৩ হাজার ৫শ জনের স্বাক্ষর দিয়েছি।

এ সময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, শেষ পর্যন্ত যদি আমার মনোনয়ন বাতিল হয় তাহলে আমি বসে থাকবো না। আমার ইমেজ কাজে লাগিয়ে যেকোনো একটি পক্ষের হয়ে কাজ করবো। তবে কোন পক্ষে কাজ করবেন তা তিনি জানাননি।