বিনোদন

মাত্র ৫০০ টাকা দামের জামা পরেন কাজল!

আগেও একবার অজয় দেবগন বলেছিলেন, টাকাপয়সা খরচ করতে হাত কাঁপে তাঁর প্রেয়সী স্ত্রী কাজল দেবগনের। ‘কুচ কুচ হোতা হ্যায়’ অভিনেত্রী কাজল নাকি হাড়কিপটে। সেটা যে নেহাত মজা করে বলেননি অজয়, সেটা আরেকবার বোঝা গেল। এবার অজয় জানালেন, পাঁচশ থেকে এক হাজার ২০০ দামের পোশাকও পরেন বলিউডের মিষ্টিকন্যা কাজল!

অভিনেত্রী কাজল আর নির্মাতা করণ জোহর বাল্যকালের বন্ধু। ব্যক্তিগত সম্পর্কে কখনো বড় ধরনের ছেদ পড়েনি এঁদের। মাঝখানে ছোটখাটো ভুল বোঝাবুঝি হয়েছে, সে ধোপে টেকেনি। কাজল-করণ ‘কাভি খুশি কাভি গম’, ‘কুচ কুচ হোতা হ্যায়’, ‘মাই নেম ইজ খান’-এর মতো জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন।

কাজলের মতো বন্ধু পেয়ে নিজেকে সৌভাগ্যবান মনে করেন করণ। ২০১৬ সালে করণের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ও অজয়ের ‘শিবাই’ একসঙ্গে মুক্তির পর দুর্ভাগ্যজনকভাবে তাঁদের সম্পর্কে চিড় ধরেছিল। অজয় অভিযোগ করেছিলেন, টাকাপয়সা খরচ করে নিজের সিনেমার ভালো রিভিউ করাচ্ছেন করণ। কাজল তাঁর স্বামীর পক্ষ নিয়েছিলেন সে সময়। যাহোক, পরে আবার কাজল-করণ সম্পর্কের উন্নতি হয়।

দুই বছর পর করণের বিখ্যাত চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ কাজল ও অজয় দেবগন একসঙ্গে কফি খেলেন। শোতে এই তারকা দম্পতি তাঁদের ব্যক্তিগত জীবনের গল্প বেশ খোলামেলাভাবেই ভাগাভাগি করলেন।

সংবাদমাধ্যম মুম্বাই মিরর জানিয়েছে, সঞ্চালক করণ জোহর কাজলকে তাঁর কেনাকাটার অভ্যেস সম্পর্কে জিজ্ঞেস করেছিলেন। করণ জানতে চেয়েছিলেন, ডিজাইনার লেবেলে না গিয়ে কেন কাজলের এত পছন্দ সান্তা ক্রুজ মার্কেট? কাজল জানান, শুধু বিশেষ কোনো ইভেন্ট বা অনুষ্ঠানে গেলে তিনি ডিজাইনার ব্র্যান্ড পরেন। না হলে সাধারণ পোশাকেই স্বাচ্ছন্দ্য তাঁর। এ-ও জানা যায়, কাজল খুব মিতব্যয়ী এবং সস্তা দামের পণ্য দেখলেই বেশি উত্তেজিত হন।

অজয় বলেন, কাজল এখন শপিং মার্কেটে খুব একটা যান না। অনলাইনেই কেনাকাটা সেরে ফেলেন। আর ৫০০ থেকে এক হাজার ২০০ টাকা দামের মধ্যে পেলেই নাকি অর্ডার দিয়ে দেন এ অভিনেত্রী।

‘সন অব সরদার’ অভিনেতা আরো বলেন, প্রতিদিন কমপক্ষে সাত থেকে আটটি পার্সেল তাঁদের বাড়িতে আসে। অনলাইনে কোনো কিছুর দাম সস্তা দেখলেই নাকি অজয়কে কাজল বলেন, ‘এই দেখ, এইটার দাম কত; মাত্র ৬০০ রুপি।’

অজয়ের পাশে বসে কাজল বলেন, ‘যেসব জিনিশ থেকে কিছু ফেরত পাওয়া যায় না, সেসব দাম দিয়ে কেনার চাইতে আমার টাকা ফিক্সড ডিপোজিট করে রাখাই ভালো।’ এর পর অজয় বলেন, মাঝেমাঝে তাঁর ইচ্ছে হয় প্রিয় স্ত্রীকে দামি কিছু উপহার দিতে, কিন্তু কাজলের জন্যই তাঁকে দমে যেতে হয়।

সম্প্রতি স্টার ওয়ার্ল্ড চ্যানেলের অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ‘কফি উইথ করণ’-এর একটি ভিডিও প্রোমো শেয়ার দেওয়া হয়। সেখানেই অজয়-কাজলের এই আলাপ শোনা যায়।

এই শোতে তারকা দম্পতি অজয়-কাজলকে পায়ে পা ঠুকে কথা বলতে দেখা যাবে। বি-টাউনের সবাই জানেন, কাজল কী প্রাণবন্ত, হাস্যোজ্জ্বল আর পাগলামিতে পূর্ণ একজন মানুষ। স্বামী অজয় স্ত্রীর এই ছেলেমানুষি বেশ উপভোগ করেন। সূত্র : ইন্ডিয়া টিভি

আরও পড়ুন

হ্যাপির প্রথম ছবি শেষ পর্যন্ত নিষিদ্ধ হলো

Syed Hasibul

হোটেলে ভারতীয় অভিনেত্রী পায়েল চক্রবর্তীর ঝুলন্ত লাশ, হত্যা নাকি আত্মহত্যা?

Adnan Opu

হেয়ার ট্রান্সপ্ল্যান্ট করে টাক ঢেকে সিনেমায় ফিরেছেন বলিউডের যেসব অভিনেতা

Syed Hasibul