Notunshokal.com
বিনোদন

খ্রিস্টান রীতিতে বিয়ে হয়ে গেল নিক-প্রিয়াঙ্কার

বাগদান প্রায় ৪ মাস আগেই সম্পন্ন হয়েছে প্রিয়াঙ্কা-নিকের। এর পরে আজ যোধপুরে উমেদ প্যালেসে তাদের বিবাহ সম্পন্ন হয়ে গিয়েছে। এই সময় দুই পরিবারের হাতে গোনা কয়েকজন সদস্য উপস্থিত ছিলেন।

এইসব তথ্য জানিয়েছে পিপল ম্যাগাজিন। সুইস অলঙ্কার প্রস্তুতকারক প্রতিষ্ঠান চপার্ড থেকে বিশেষভাবে বানিয়ে আনা বিয়ের ব্যান্ড একে অপরকে পরিয়ে দেন ৩৬ বছর বয়সী প্রিয়াঙ্কা ও ২৬ বছরের নিক। দু’জনেই পরেছেন ডিজাইনার রালফ লরেনের পোশাক। ২০১৭ সালের মেট গালায় একই ডিজাইনারের পোশাক পরে হাজির হন তারা। ওটাই ছিল তাদের প্রথম দেখা।

নিকের ভাই জো জোনাস, কেভিন জোনাস ও ফ্রাঙ্কলি জোনাস, প্রিয়াঙ্কার ভাই সিদ্ধার্থ চোপড়া ও বর-কনের সঙ্গীসহ দুই পরিবারের সবাই বেছে নিয়েছেন রালফ লরেনের ডিজাইন করা পোশাক। টুইটারে নবদম্পতিকে অভিনন্দন জানান ডিজাইনার রালফ লরেন। এই জুটির বিয়ের জন্য ও তাদের পরিবারের সবার পোশাক বানাতে পেরে তারা সম্মানিত।

শনিবার বিয়ের আগে অনুষ্ঠিত হয় গায়ে হলুদ। তারপর উমেদ ভবনের লবিতে অনেকক্ষণ ফটোশুটে অংশ নেনে প্রিয়াঙ্কা ও নিক। রবিবার (২ ডিসেম্বর) হিন্দু রীতিতে আবারও বিয়ের পিঁড়িতে বসবেন তারা। এদিন শেরওয়ানি পরে ঘোড়ায় চড়ে উমেদ ভবন প্যালেসে আসবেন নিক।

গত বৃহস্পতিবার পরিবারের সঙ্গে যোধপুরে পৌঁছান প্রিয়াঙ্কা ও নিক। এরপর একে একে আসেন অতিথিরা। তাদের মধ্যে ছিলেন সালমান খানের বোন অর্পিতা খান শর্মা ও তার ছেলে আাহিল, শিল্পপতি মুকেশ আম্বানি, তার স্ত্রী নিতা আম্বানি ও তাদের ছেলেমেয়ে অনন্ত ও ঈশা, অনন্তর প্রেমিকা রাধিকা মার্চেন্ট। এরপর গেছেন মুকেশের ভাই আকাশ আম্বানি ও তার বাগদত্তা শ্লোকা মেহতা। তারা অংশ নিয়েছেন সংগীতানুষ্ঠানে।

বিভিন্ন দেশের তারকাদের মধ্যে আছেন কানাডিয়ান ইউটিউবার লিলি সিং, হলিউড অভিনেতা অ্যার্মি হ্যামারের স্ত্রী এলিজাবেথ চেম্বারস, ব্রিটিশ গায়িকা ও অভিনেত্রী জেসমিন ওয়ালিয়া, কেভিন জোনাসের অর্ধাঙ্গিনী ড্যানিয়েল, জো জোনাসের বাগদত্তা ‘গেম অব থ্রোনস’ তারকা সোফি টার্নার, প্রিয়াঙ্কার খালাত বোন পরিণীতি চোপড়া।

আরও পড়ুন

হ্যাপির প্রথম ছবি শেষ পর্যন্ত নিষিদ্ধ হলো

Syed Hasibul

হোটেলে ভারতীয় অভিনেত্রী পায়েল চক্রবর্তীর ঝুলন্ত লাশ, হত্যা নাকি আত্মহত্যা?

Adnan Opu

হেয়ার ট্রান্সপ্ল্যান্ট করে টাক ঢেকে সিনেমায় ফিরেছেন বলিউডের যেসব অভিনেতা

Syed Hasibul