খেলাধুলা

বাংলাদেশ দলের ম্যানেজার এর দায়িত্ব পেয়ে যা বললেন খালেদ মাসুদ পাইলট

পাকিস্তান ইমাজিং এশিয়া কাপ খেলতে আজ দেশ ছেড়েছে বাংলাদেশ অনূর্ধ্ব ২৩ ক্রিকেট দল। আগামী ৬ ডিসেম্বর সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে প্রথম ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ। পরের দিন হংকং এবং ৯ ডিসেম্বর স্বাগতিক পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ। ইতিমধ্যেই এই টুর্নামেন্টের জন্য বাংলাদেশ অনূর্ধ্ব ২৩ দলের অধিনায়ক করা হয়েছে মোসাদ্দেক হোসেন সৈকত কে।

সহ অধিনায়কের দায়িত্ব পালন করবেন মোসাদ্দেক হোসেন সৈকত। জাতীয় দলের হয়ে খেলা নাজমুল হাসান শান্ত, জাকির হাসান, আফিফ হোসেন, নাঈম হাসান, শফিউল ইসলাম ও খালেদ আহমেদকে রাখা হয়েছে ইমার্জিং কাপের স্কোয়াডে।

আর সেই দলের ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করবেন জাতীয় দলের সাবেক ক্রিকেটার খালেদ মাসুদ পাইলট। এর আগে বিপিএলে ও দেশের ঘরোয়া ক্রিকেটে এই দায়িত্ব পালন করেছিলেন তিনি।

ম্যানেজারের দায়িত্ব পেয়ে সাকেব এই উইকেটরক্ষক ব্যাটসম্যান বলেন, ‘ম্যানেজার হিসেবে এটা আমার প্রথম সফর। এমন দায়িত্বে আমি আগে কাজ করিনি। ঘরোয়া ক্রিকেটে আমি কাজ করেছি। এছাড়া বিপিএলেও দলের ম্যানেজার হিসেবে কাজ করেছি। এটাই আমার প্রথম কাজ।’

আগামী ৬ই ডিসেম্বর গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ দল। এর পরের দিনই হংকংয়ের বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে টাইগাররা। এরপর ৯ ডিসেম্বর নিজেদের শেষ ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হবে টাইগাররা।

ইমার্জিং এশিয়া কাপের বাংলাদেশ দল: কাজী নুরুল হাসান সোহান (অধিনায়ক), মোসাদ্দেক হোসেন সৈকত (সহ-অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, মিজানুর রহমান, শফিউল ইসলাম, জাকির হাসান, সাইফ হাসান, ইয়াসির আলি চৌধুরি, তানভির ইসলাম, আফিফ হোসেন ধ্রুব, নাঈম হাসান, শরিফুল ইসলাম, কাজী অনিক ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ এবং মোহর শেখ।

আরও পড়ুন

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul