বিনোদন

বিয়েতে পোশাক পরবেন না রাখি

বলিউডের মহা বিতর্কিত অভিনেত্রী রাখি সাওয়ান্তের বিয়ে বলে কথা। সেই বিয়ের অনুষ্ঠান নিয়েও যে তিনি বিতর্ক সৃষ্টি করবেন না, তা হয় কী করে! আগামী ৩১ ডিসেম্বর আমেরিকার লস অ্যাঞ্জেলসে সাবেক ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’ প্রতিযোগী দীপিক কালালের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি।

কয়েকদিন আগে ইনস্টাগ্রামে বিয়ের একটি দাওয়াতের কার্ড পোস্ট করে নিজেই বিয়ের খবর জানিয়েছিলেন বলিউডের বিতর্কের রানি রাখি। সম্প্রতি সেই ইনস্টাগ্রামেই পোস্ট করা আরেক বার্তায় আরেক চমকপ্রদ খবর দিয়েছেন অভিনেত্রী। জানিয়েছেন, হবু বর দীপক কালালের সঙ্গে নাকি সম্পূর্ণ নগ্ন হয়ে বিয়ের পিঁড়িতে বসবেন তিনি।

রাখি লিখেন, ‘বিয়ের পোশাক না কিনে সেই টাকায় কম্বোডিয়া ও সোমালিয়ার দরিদ্র মানুষদের অর্থ সাহায্য করবেন তারা। এমন অদ্ভুত পোস্ট দেওয়ার সঙ্গে সঙ্গেই সেটা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। এই পোস্টকে ঘিরে চলছে তুমুল আলোচনা-সমালোচনা। কিন্তু তাতে কি কিছু আসে যায় বিতর্কের রানির। তার মুখ তো খোলা তলোয়ার।

তবে এটা তো আর নতুন নয়, এর আগেও নানা বিতর্কিত পোস্ট দিয়ে ভাইরাল হয়েছেন রাখি। কিছুদিন আগেও একটা পোস্টে তিনি ধর্ষণ থেকে বাঁচতে যৌনাঙ্গে তালা মেরে রাখার কথা বলেছিলেন নারীদের। এছাড়া তার হবু বর দীপিক কালালও গত শুক্রবার রাখির ভার্জিন সার্টিফিকেট পোস্ট করে ব্যাপক আলোড়ন তুলেছিলেন।

আরও পড়ুন

হ্যাপির প্রথম ছবি শেষ পর্যন্ত নিষিদ্ধ হলো

Syed Hasibul

হোটেলে ভারতীয় অভিনেত্রী পায়েল চক্রবর্তীর ঝুলন্ত লাশ, হত্যা নাকি আত্মহত্যা?

Adnan Opu

হেয়ার ট্রান্সপ্ল্যান্ট করে টাক ঢেকে সিনেমায় ফিরেছেন বলিউডের যেসব অভিনেতা

Syed Hasibul