Notunshokal.com
বিনোদন

মৌমীতা নায়িকা নন, শাকিব খানের বোন

শুটিং শুরু হওয়ার আগেই আলোচনায় কাজী হায়াৎ পরিচালিত ‘বীর’ চলচ্চিত্রটি। নায়ক শাকিব খানকে নিয়ে প্রথমবারের মতো ছবি নির্মাণ করতে যাচ্ছেন কাজী হায়াৎ। এরই মধ্যে একাধিক সিনেমা হলে বুকিং মানি পেয়ে ছবিটি আলোচনার তুঙ্গে। সম্প্রতি ছবির নায়িকা নিয়ে তৈরি হয়েছে বিভ্রান্তি। ছবির দ্বিতীয় নায়িকা হিসেবে মৌমীতা মৌয়ের নাম শোনা গেলেও ছবির প্রযোজক মোহাম্মদ ইকবাল জানালেন, খবরটি সঠিক নয়।

এ বিষয়ে ইকবাল এনটিভি অনলাইনকে বলেন, “আমি বেশ কিছু নিউজ দেখেছি যে আমার ‘বীর’ ছবিতে শাকিব খানের দ্বিতীয় নায়িকা হিসেবে কাজ করছেন মৌমীতা মৌ। খবরটা কে কোথায় পেল, আমি বুঝতে পারছি না। ছবির একটি চরিত্রের জন্য আমি মৌমীতাকে নিয়েছিলাম। সেই চরিত্র হচ্ছে শাকিব খানের বোনের চরিত্র। দ্বিতীয় নায়িকা নয়। ছবিতে নায়িকা হিসেবে কাজ করবেন দুজন। কে বা কারা কাজ করছেন, বিষয়টি এখনই আমরা বলতে পারছি না। তবে যেহেতু আগামী মাসের ১০ তারিখ শুটিং শুরু হবে, এরই মধ্যে আমরা তাদের সিলেক্ট করব।”

ইকবাল আরো বলেন, ‘আমি সবাইকে ধন্যবাদ দিতে চাই পাশে থাকার জন্য। আমি ছবিটি শুরু করার ঘোষণা দেওয়ার সঙ্গে সঙ্গেই সবাই আমাদের পাশে দাঁড়িয়েছে। সিনেমা হল মালিকরা টাকা দিয়ে ছবিটি বুকিং করছেন। কবে মুক্তি দেবো, সেটি জানতে চাইছেন সবাই। আমরা সবার প্রতি কৃতজ্ঞ। আশা করি, ভালো একটি দিনেই ছবিটি মুক্তি পাবে।’

‘বীর’ শিরোনামের ছবিটি মোহাম্মদ ইকবালের সঙ্গে যৌথভাবে প্রযোজনা করবেন শাকিব খান। তিনি এর আগে শাকিব ও বুবলী অভিনীত ‘শ্যুটার’ চলচ্চিত্রটি প্রযোজনা করেছিলেন। ২০১৬ সালে ঈদুল ফিতরে দেশের ১৫২টি সিনেমা হলে মুক্তি পেয়েছিল ছবিটি।

আরও পড়ুন

হ্যাপির প্রথম ছবি শেষ পর্যন্ত নিষিদ্ধ হলো

Syed Hasibul

হোটেলে ভারতীয় অভিনেত্রী পায়েল চক্রবর্তীর ঝুলন্ত লাশ, হত্যা নাকি আত্মহত্যা?

Adnan Opu

হেয়ার ট্রান্সপ্ল্যান্ট করে টাক ঢেকে সিনেমায় ফিরেছেন বলিউডের যেসব অভিনেতা

Syed Hasibul