Notunshokal.com
খেলাধুলা

আরব আমিরাত শরিফুল-খালেদের বোলিং তাণ্ডবে অলআউট

ইমার্জিং এশিয়া কাপে বি গ্রুপের প্রথম ম্যাচে পাকিস্তানের করাচিতে আজ মাঠে নেমেছে বাংলাদেশ দল। উদ্বোধনী দিনে তাদের প্রতিপক্ষ সংযুক্ত আরব আমিরাত। ম্যাচে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় আরব আমিরাত।

ব্যাটিংয়ে নেমে উদ্বোধনী জুটিতেই ১০২ রান সংগ্রহ করে আরব আমিরাত। শেষ পর্যন্ত মোসাদ্দেকের বলে শান্তর হাতে ক্যাচ দিয়ে ব্যক্তিগত ৪০ রান করে রোহান মুস্তফা আউট হলে ভাঙে এই জুটি।

এরপর আরব আমিরাত শিবিরে আঘাত হানেন খালেদ আহমেদ ও তানভীর ইসলাম। দলীয় ১৬০ রানের মাথায় তানভির ইসলামের বলে লেগ বিফরের ফাঁদে পরে সাঝঘরে ফিরতে হয়েছে রামিজ শাহজাদকে।

অন্যদিকে খালেদ আহমেদের বলে লেগ বিফরের ফাঁদে পরে ৯৮ রানেই ফিরতে হয়েছে আশফাককে। এরপর আরব আমিরাত শিবিরে জোড়া আঘাত হানেন শরিফুল ইসলাম। উইকেটকিপার সোহানকে ক্যাচ দিয়ে ৫২ রানে ফেরেন সাব্বির। অন্যদিকে ৫ রানে সোহানের ক্যাচে শরিফুলের বলে ফেরেন উসমান।

এরপর আনোয়ার ৩৪, মোহাম্মদ বোটা ১৩, মোহাম্মদ নাভিদ ১২, আহমেদ রেজা ২, ইমরান হায়দার ৩ রান করে ফেরেন। যার ফলে ৪৯.৪ ওভারে ২৬৭ রানেই অলআউট হয়ে যায় আরব আমিরাত। বাংলাদেশের হয়ে শরিফুল ৪ উইকেট, খালেদ ৩ উইকেট, মোসাদ্দেক, তানভীর ও শফিউল নেন ১টি করে উইকেট।

বাংলাদেশ একাদশ- শান্ত, আফিফ, জাকির, খালেদ, মোসাদ্দেক, ইয়াসির, মিজানুর রহমান, নুরুল হাসান, সফিউল ইসলাম, সরিফুল ইসলাম, তানভির ইসলাম।

আরও পড়ুন

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul