Notunshokal.com
Uncategorized

পরবর্তী ম্যাচের আগে তামিমের কাছে যা চাইলেন সৌম্য সরকার

ওয়ানডে সিরিজিরে প্রস্তুতি হিসেবে আজ মাঠে নেমেছে বাংলাদেশ বিসিবি দল ও ওয়েস্ট ইন্ডিজ দল। আগামী ৯ তারিখ শুরু হবে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ।

আজ ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে সৌম্য সরকার বলেন, ‘তামিম ভাইয়ের ব্যাটিং দেখে মনে হয়নি যে উনি অনেক দিন বাইরে ছিলেন খেলা থেকে । তিনি আমাদের রোল মডেল । তিনি আজ দুর্দান্ত খেলেছেন । আমরা চাই তিনি এভাবে খেলে বাংলাদেশকে আরও উপরে নিয়ে জাবেন আর আমাদের অনুপ্রেরনা যোগাবেন।’

মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, তৌহিদ হৃদয়, আরিফুল হক, আকবর আলি, রুবেল হোসেন, মিথুন রায়, শাহীন আলম, মেহেদি হাসান রানা ও নাজমুল ইসলাম অপু।

উইন্ডিজ স্কোয়াডঃ

রোভম্যান পাওয়েল (অধিনায়ক), মারলন স্যামুয়েলস, দেবেন্দ্র বিশু, রোস্টন চেজ, চন্দ্রপল হেমরাজ, শিমরণ হ্যাটমিয়ার, ড্যারেন ব্রাভো, শাই হোপ, কার্লোস ব্র্যাথওয়েট, কিমো পল, কিরণ পাওয়েল, ফ্যাবিয়ান অ্যালেন, কেমার রোচ, সুনিল আমব্রিস ও ওশান থমাস

বিসিবি একাদশ বনাম উইন্ডিজ একাদশ একদিনের প্রস্তুতি ম্যাচ,বিকেএসপি।

ওয়েস্ট ইন্ডিজঃ ৩৩১/৮ (৫০ ওভার)

(হোপ ৭৮); (অপু ২/৬১, রুবেল ২/৫৫)

দলীয় ১৭৫ রানের মাথায় উইকেট তুলে নেন অধিনায়ক মাশরাফি । স্যামুয়েলকে ৫ রানে আউট করেন তিনি। রোভম্যান পাওয়েলকে শূন্য রানে প্যাভিলিয়নে ফেরেন শামীম পাটোয়ারী। ২১৫ রানের মাথায় শিমরন হেটমেয়ারকে ৩৩ রানে আউট করেন রুবেল হোসেন।

সেখান থেকে রোস্টন চেজ ও ফ্যাবিয়ান অ্যালেনের ব্যাটে ঘুরে দাঁড়ায় সফরকারীরা। এরপর নির্ধারিত ৫০ ওভার শেষে ৮ উইকেট হারিয়ে ৩৩১ রানের সংগ্রহ পায় উইন্ডিজ। দলের হয়ে রোস্টন চেজ অপরাজিত থাকেন ৬৫ রান নিয়ে।

৩৩২ রানের লক্ষে ব্যাটিং করছে বাংলাদেশ ।
ডি-এল মেথডে বাংলাদেশ ৫১ রানে জয়ী

৩১৪/৬ (৪১) থাকতে খেলা থেমে গেছে

( সৌম্য ১০0*, তামিম ১০৭); (চেজ ৩/৩০)

ওয়েস্ট ইন্ডিজঃ ৩৩১/৮ (৫০ ওভার)

(হোপ ৭৮); (অপু ২/৬১, রুবেল ২/৫৫)

আরও পড়ুন

স্যালুট প্রবাসী বাঙালিদেরও -মাশরাফি

Syed Hasibul

সৈয়দ আশরাফ,প্রার্থীদের মধ্যে সবচেয়ে ‘গরিব’

Syed Hasibul

সিরিজ শুরু আগে জিম্বাবুয়ের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ দল