Notunshokal.com
খেলাধুলা

শরিফুল ইসলাম এর দুর্দান্ত বোলিংয়ে অলআউট সংযুক্ত আরব আমিরাত

আজ থেকে পাকিস্তানের শুরু হয়েছে আট দল নিয়ে ইমার্জিং এশিয়া কাপ। এই টুর্ণামেন্টে বাংলাদেশ পাকিস্তান ভারত শ্রীলংকা এবং আফগানিস্তানের খেলবে অনূর্ধ্ব ২৩ ক্রিকেট দল। নিজেদের প্রথম ম্যাচে আজ সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে টসে হেরে বল করছে বাংলাদেশ দল।ব্যাটিংয়ে নেমে বাংলাদেশের বিপক্ষে দারুণ শুরু করে সংযুক্ত আরব আমিরাত।

দুই ওপেনার মিলে স্কোর বোর্ড এ যোগ করেন ১০২ রান। অধিনায়ক রোহান মুস্তাফা কে ৪০ রানে আউট করেন মোসাদ্দেক হোসেন। দ্বিতীয় উইকেট জুটিতে গোলাম সাব্বির এবং মোহাম্মদ শফিক আহমেদ যোগ করেন ৫৮ রান। গোলাম সাব্বির ৫২ রান করে আউট হলেও সেঞ্চুরি দিকে এগিয়ে যান শফিক আহমেদ।

শফিক আহমেদকে সেঞ্চুরি করতে দেননি খালেদ আহমেদ। ৯৩ বলে ১৬ টি চার এবং একটি ছক্কার সাহায্যে ৯৮ রান করে আউট হন তিনি। ৪৯.৪ ওভার ১০ উইকেট হারিয়ে ২৬৭ রান সংগ্রহ করে সংযুক্ত আরব আমিরাত। বাংলাদেশের হয়ে শরিফুল ইসলাম ৪ টি, খালেদ আহমেদ তিনটি করে এবং মোসাদ্দেক, তানভির, শফিউল একটি করে উইকেট লাভ করেন।

ইমার্জিং এশিয়া কাপের বাংলাদেশ দল: কাজী নুরুল হাসান সোহান (অধিনায়ক), মোসাদ্দেক হোসেন সৈকত (সহ-অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, মিজানুর রহমান, শফিউল ইসলাম, জাকির হাসান, সাইফ হাসান, ইয়াসির আলি চৌধুরি, তানভির ইসলাম, আফিফ হোসেন ধ্রুব, নাঈম হাসান, শরিফুল ইসলাম, কাজী অনিক ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ এবং মোহর শেখ।

আরও পড়ুন

হ্যামিল্টন মাসাকাদজা অাউট। জিম্বাবুয়ের তৃতীয় উইকেটের পতন

হ্যাটট্রিক করে বিশ্বকাপের মিশন শুরু করলেন মেসি। দেখুন আজকের ম্যাচে মেসির হ্যাটট্রিকের ভিডিও

হ্যাটট্রিক করলো চেলসি

Syed Hasibul